Horoscope

2 weeks ago

Basant Panchami 2024: বসন্ত পঞ্চমীতে ঘটছে 8টি দারুণ মহাযোগ, এই ৪ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে সুবিধা পাবেন, অর্থ বাড়বে

8 great Mahayoga happening on Vasant Panchami
8 great Mahayoga happening on Vasant Panchami

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বহু বছর পর, ১৪ ফেব্রুয়ারি ২০২৪-এ বসন্ত পঞ্চমীতে একটি বিস্ময়কর কাকতালীয় ঘটনা ঘটছে। এই দিনে, গ্রহ এবং নক্ষত্রের শুভ অবস্থান কিছু রাশিকে আলাদা করতে পারে। টাকা দিয়ে সুখ বাড়বে। বসন্ত পঞ্চমীতে রেবতীর সঙ্গে অশ্বিনী নক্ষত্রের মিল রয়েছে। এই ছাড়া শুভ, রবি যোগ, শুক্র-মঙ্গল-বুধের সংযোগে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। বসন্ত পঞ্চমীর দিন, মেষ রাশিতে চন্দ্র এবং বৃহস্পতির মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে, যা সম্পদ বৃদ্ধির কারক বলে মনে করা হয়।

বসন্ত পঞ্চমীতে মকর রাশিতে মঙ্গল ও শুক্রের মিলনের কারণে ধন শক্তি রাজযোগ গঠিত হবে, অন্যদিকে মকর রাশিতে শুক্র ও বুধের মিলনের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। এছাড়াও, রুচক যোগ গঠিত হবে, যা পঞ্চমহাপুরুষ যোগের অন্যতম। বসন্ত পঞ্চমীতে ৪টি মহা যোগ গঠিত হওয়ার কারণে মেষ, মীন, মকর এবং বৃশ্চিক রাশি বিশেষ সুবিধা পাবেন।

মেষ রাশি-

বসন্ত পঞ্চমীর দিনটি মেষ রাশির জাতকদের জন্য অনেক উপহার নিয়ে আসছে। এই দিব্য পঞ্চ যোগের প্রভাবে আপনার কর্মজীবন উন্নত হবে। চাকরিতে পদোন্নতির ফলে অর্থ ও পদ দুটোই বৃদ্ধি পাবে। পিতামাতার সমর্থন বাড়িতে সুখ আনবে। ব্যবসার প্রসার দীর্ঘমেয়াদে সম্পদ বৃদ্ধি করবে।

বৃশ্চিক রাশি

বসন্ত পঞ্চমীর দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক উপহার নিয়ে আসছে। এই দিব্য পঞ্চ যোগের প্রভাবে আপনার কর্মজীবন উন্নত হবে। চাকরিতে পদোন্নতির ফলে অর্থ ও পদ দুটোই বৃদ্ধি পাবে। পিতামাতার সমর্থন বাড়িতে সুখ আনবে। ব্যবসার প্রসার দীর্ঘমেয়াদে সম্পদ বৃদ্ধি করবে।

মকর রাশি-

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত দুর্দান্ত সময় এটাই । ব্যবসার জন্য পরিস্থি্তি অত্যন্ত অনুকূল হতে চলেছে । বন্ধুর সঙ্গে দেখা সাক্ষাত্‍ হবে এবার । নতুন করে জীবন শুরু করতে পারবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আবারও বজায় থাকবে ।

মীন রাশি-

বসন্ত পঞ্চমীর দিনটি মীন রাশির জাতকদের জন্য অনেক উপহার নিয়ে আসছে। এই দিব্য পঞ্চ যোগের প্রভাবে আপনার কর্মজীবন উন্নত হবে। চাকরিতে পদোন্নতির ফলে অর্থ ও পদ দুটোই বৃদ্ধি পাবে। পিতামাতার সমর্থন বাড়িতে সুখ আনবে। ব্যবসার প্রসার দীর্ঘমেয়াদে সম্পদ বৃদ্ধি করবে।


You might also like!