Horoscope

3 weeks ago

Teddy Day 2024: ৫ রাশির মহিলারা টেডি পেলেই আনন্দে উথলে ওঠেন! কারা জানুন?

Teddy Day
Teddy Day

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ জ্যোতিষ অনুযায়ী পাঁচ রাশির মহিলারা টেডি বিয়ার বিশেষ ভাবে ভালোবাসেন। আপনার এই পাঁচের মধ্যে কোনওটি আপনার প্রেমিকার রাশি হলে টেডি ডে-র দিনে তাঁদের অবশ্যই একটি মোলায়েম টেডি বিয়ার উপহার দিন।

বৃষ রাশি

এই রাশির জাতকরা স্বাচ্ছন্দ্য ও বিলাসিতা পছন্দ করেন। একটি টেডি বিয়ারকে জড়িয়ে ধরে বসে থাকার মধ্যে যে আনন্দ রয়েছে, তা এঁরা প্রতি মুহূর্তে উপভোগ করেন। শান্তি ও একাকীত্বে সময় কাটানোর সময়ে এই টেডি বিয়ার তাঁদের পাশে থাকবেই। তাই টেডি ডে-র দিনে নিজের বৃষ রাশির প্রেমিকাতে এই উপহার দিতে ভুলবেন না।

কর্কট রাশি

কর্কট রাশির মহিলারা সংবেদনশীল ও আবেগপ্রবণ। গভীরে গিয়ে সমস্ত কিছু চিন্তাভাবনা করেন। এঁদের মধ্যে লালনপালন করার ক্ষমতা অসীম। জ্যোতিষ অনুযায়ী এই রাশির মহিলারা টেডি বিয়ারের মোলায়েম স্পর্শে খুশি। নরম-তুলতুলে টেডি বিয়ারকে আলিঙ্গন করে এঁরা অনেক সমস্যা ও কষ্টের কথা ভুলে যেতে পারেন। এমনকি এর সঙ্গে আবেগপ্রবণ ভাবেও জড়িয়ে পড়েন তাঁরা। একা সময়ে এই টেডি বিয়ারকেই সঙ্গে রাখেন, তাঁদের সামনে মনের সমস্ত কথা উজাড় করে দেন। টেডি বিয়ার এঁদের আবেগপ্রবণ নিরাপত্তা প্রদান করতে পারে।

সিংহ রাশি

দুর্দান্ত ব্যক্তিত্বসম্পন্ন সিংহ রাশির জাতিকারাও কিন্তু টেডি বিয়ারের সঙ্গ থেকে দূরে থাকতে পারেন না। বড়, চোখ ধাঁধানো নরম টেডি বিয়ার খেলনা এঁদের মন্ত্রমুগ্ধ করে রাখতে পারে। এই রাশির জাতিকারা সূক্ষ্ম জিনিসগুলিকে গুরুত্ব দেন। একটি মিষ্টি টেডি বিয়ার তাঁদের ঝা চকচকে আভিজাত্যপূর্ণ জীবনকে আনন্দে ভরিয়ে দিতে পারে। সিংহ রাশির জাতকদের কাছে টেডি বিয়ার শুধুই একটি খেলনা নয়, বরং আনন্দ ও উষ্ণতার সঙ্গী।

কন্যা রাশি

এই রাশির জাতিকারা অত্যন্ত প্র্যাক্টিক্যাল। সূক্ষ্মাতিসূক্ষ্ম বিষয়কে গুরুত্ব দেন এঁরা। এই রাশির মহিলাদের ব্যক্তিত্ব সম্পর্কে জানার পর আপনার মনেই হবে না যে এঁরাও টেডি বিয়ার পছন্দ করতে পারেন। কিন্তু আসল কথা হল, মনের এক কোণে তুলতুলে টেডি বিয়ার জায়গা করে রেখেছে। তাই টেডি ডে-র দিনে এই রাশির প্রেমিকাকে অবশ্যই টেডি বিয়ার উপহার দেবেন। শান্ত, গম্ভীর কন্যা জাতিকাদের মনের এক কোণে সান্ত্বনা ও আশ্বাস লাভের ইচ্ছা বাসা বেঁধে থাকে। টেডি বিয়ার তাঁদের সেই ইচ্ছা অনেকটাই পুরো করতে পারবে। সঙ্গী হিসেবে টেডিকে পেয়ে আপনার প্রেমিকা স্বস্তি পাবেন।

তুলা রাশি

ভারসাম্য ও সাদৃশ্যের প্রতি তুলা রাশির জাতিকাদের ভালোবাসা সম্পর্কে অনেকেরই জানা। একটি টেডিকে আলিঙ্গন করেই এঁরা সমস্ত স্বস্তি ও আনন্দ উপভোগ করতে পারেন। টেডি বিয়ার এঁদের জীবনে নম্র ও শুভ শক্তির সঞ্চার করতে পারে। দৌড়ঝাপ, ওঠা-পড়ার জীবনের মাঝে তুলা রাশির জাতিকাদের জীবনে স্বস্তির বাতাস বইয়ে দিতে পারে নরম, তুলতুলে টেডি বিয়ার।

​কোন রাশির প্রেমিকাকে কোন রঙের টেডি বিয়ার দেবেন?

মেষ- লাল, সাদা, গোলাপী, কমলা

বৃষ- গোলাপী, ক্রিম, সাদা, বাদামী

মিথুন- সবুজ, কালো, সাদা, লাল, গোলাপী

কর্কট- সবুজ, হলুদ

সিংহ- সাদা, সোনালী, হলুদ

কন্যা- পিচ, হাল্কা নীল, হাল্কা গোলাপী

তুলা- নীল, হলুদ

বৃশ্চিক- পার্পল, বাদামী, সবুজ, লাল

ধনু- সাদা, লাল, নীল

মকর- বাদামী, সাদা,

কুম্ভ- বেগুনী

মীন- হলুদ, সাদা, লাল

You might also like!