Health 3 months ago (32)

Covid Update in India : ভারতে ফের ঊর্ধ্বমুখী করোনাভাইরাসের দৈনিক সংক্ৰমণ

india adds more than 12 thousand new case

 

নয়াদিল্লি, ১৮ আগস্ট : ভারতে ফের ঊর্ধ্বমুখী করোনাভাইরাসের দৈনিক সংক্ৰমণ, এবার দেশে ১২-হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা। বিগত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১২,৬০৮ জন। মৃত্যুর সংখ্যাও অনেকটাই বেড়েছে। বুধবার সারাদিনে মৃত্যু হয়েছে ৭২ জনের। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা কমে ১ লক্ষ ০১ হাজার ৩৪৩-তে পৌঁছেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, বুধবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৬০৮ জন। বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১ লক্ষ ০১ হাজার ৩৪৩-তে পৌঁছেছে। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.২৩ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৩৮ লক্ষ ৬৪ হাজার ৪৭১ জন প্রাপক, ফলে ভারতে বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ২,০৮,৯৫,৭৯,৭২২ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৭২ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৭,২০৬ জন (১.১৯ শতাংশ)। বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩৬,৭০,৩১৫ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৫৬ শতাংশ। দেশে দৈনিক সংক্রমণের হার বেড়ে ৩.৪৮ শতাংশে পৌঁছেছে।

You might also like!