Game

3 weeks ago

Uday wants to make india champion: আগামীকাল অস্ট্রেলিয়াকে হারিয়ে ষষ্ঠবার দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করতে চান উদয়রা

Uday wants to make india Champion
Uday wants to make india Champion

 

কলকাতা, ১০ ফেব্রুয়ারি: গত ১৯ নভেম্বর বিশ্বকাপের ফাইনালে দাদারা মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়ার। সেই ফাইনালে দাদারা অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছিল। আগামীকাল দাদাদের হারের বদলা নিতে চাইছে অনূর্ধ্ব ১৯ ভাইয়েরা। সেই ৫০ ওভারের লড়াই। এবার অস্ট্রেলিয়াকে হারিয়ে ষষ্ঠ বার দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করতে মুখিয়ে আছেন অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের ক্রিকেটারেরা।

ভারত অধিনায়ক উদয় সাহারান ইতিমধ্যেই বলেছেন, ‘‘সবাই এক বারই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলার সুযোগ পায়। আমরাও পেয়েছি। সুতরাং ইতিহাসের পুনরাবৃত্তি করতে চাইছি। ইতিহাসে নিজেদের নাম আমরা সবাই লিখতে চাইছি। এ ছাড়া আর কিছুই ভাবছি না আমরা।’’ উদয় জানান, ফাইনালের লড়াইটা কঠিন। রয়েছে অস্ট্রেলিয়ার মতো দল। তিনি বলেছেন, ‘‘দেশের মানুষকে অনুরোধ, দাদাদের মত আমাদেরও একই ভাবে সমর্থন করুন। কথা দিচ্ছি বিশ্বকাপ ফিরিয়ে আনার জন্য আমরা সব রকম চেষ্টা করব।"

এই প্রতিযোগিতায় ভারতই একমাত্র সফলতম দল। এখনও পর্যন্ত অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ভারত চ্যাম্পিয়ন হয়েছে পাঁচ বার। এবারও উদয়রা সেই ধারা বজায় রাখতে চাইছে। তাই প্রতিপক্ষ অস্ট্রেলিয়াকে নিয়ে ভাবছেন না অনূর্ধ্ব ১৯ ছেলেরা। তাঁদের স্বপ্ন আরও একবার অর্থাৎ ষষ্ঠবার বিশ্বকাপ জেতা।

You might also like!