Game

2 months ago

India Team: আগামীকাল দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা দিচ্ছে ভারতীয় ক্রিকেট দল

Suresh Raina (File Picture)
Suresh Raina (File Picture)

 

মুম্বই, ৫ ডিসেম্বর: আগামীকাল, ৬ ডিসেম্বর ভারতের ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হচ্ছে। এই সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়া তিনটি করে টি-টোয়েন্টি ম্যাচ এবং একদিনের ম্যাচ এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে। ভারত শেষবার দক্ষিণ আফ্রিকা সফর করেছে ২১-২২ সালে।সেবার ভারত টেস্ট সিরিজ জিতেছিল ২-১এ আর এক দিনের সিরিজ দক্ষিণ আফ্রিকা ৩-০তে জিতেছিল।

কয়েকদিন আগে অস্ট্রেলিয়ার সঙ্গে হয়ে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় ক্রিকেট দলের একাধিক খেলোয়ারকে বিশ্রাম দেয়া হয়েছিল। এই সফরে সেই সিনিয়র ক্রিকেটাররা আবারো দলে ফিরে এসেছে।তবে টি-টোয়েন্টি ফরমেটে নির্বাচকেরা তারুণ্যের ওপরই নজর দিয়েছেন।

টেস্ট ম্যাচ স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক),শুভমান গিল,যশষী জয়সওয়াল,বিরাট কোহলি,শ্রেয়াস আইআর,ঋতুরাজ, গাইকোয়ার্ড,ঈশান কিসান, কে এল রাহুল,রবিচন্দ্রন অশ্বিন,রবীন্দ্র জাদেজা,শারদুল ঠাকুর,মোহাম্মদ সামি,মোহাম্মদ সিরাজ,মুকেশ কুমার,বুমরা,প্রসিদ্ধ কৃষ্ণ।

ওডিআই স্কোয়াড:

ঋতুরাজ গাইকোয়ার্ড,সাই সুদর্শন,তিলক ভার্মা,রজত পতিদার,রিংকু সিং,শেয়াস আইয়ার,কে এল রাহুল (অধিনায়ক),সঞ্জু স্যামসাং,অক্ষর প্যাটেল,ওয়াশিংটন সুন্দর,কুলদীপ যাদব,জজুবেন্দ্র চাহাল,মুকেশ কুমার,আবেশ খান,অর্শ দীপ সিং,মোহাম্মদ সিরাজ,দীপক চাহার।

টি-টোয়েন্টি স্কোয়াড:

যস্বশ্রী জয়সওয়াল,শুভমান গিল,ঋতুরাজ গায়কোয়াড,তিলক ভার্মা,সূর্য কুমার যাদব(অধিনায়ক),রিংকু সিং,শেয়াস আইয়ার,ঈশানহট সো কিষান,ওয়াশিংটন সুন্দর,রবি বিষ্ণুই,কুলদীপ যাদব, আশদীপ সিং,মোহাম্মদ সিরাজ,মুকেশ কুমার,দীপক চাহার।

You might also like!