Game

3 months ago

Rahul Dravid : রোহিতদের কোচ ঘোষণা করল বোর্ড, কে হলেন ভারতীয় দলের হেড স্যার ?

Rahul Dravid (File Picture)
Rahul Dravid (File Picture)

 

দুরন্ত বার্ত ডিজিটাল ডেস্কঃ বিশ্বকাপ না পাওয়া দ্রাবিড়কেই দলের কোচ হিসাবে রেখে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। বুধবার বোর্ডের তরফে সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়ে দেওয়া হয় যে, ভারতীয় দলের কোচ থাকছেন দ্রাবিড়। তবে কত দিনের জন্য তাঁকে কোচের দায়িত্ব দেওয়া হল, সেটা জানানো হয়নি।

ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বজয়ের স্বপ্নভঙ্গ হতেই কোচ বদলের না না তথ্য উঠে আসে। এমনকী রোহিত শর্মাদের নতুন কোচের দৌড়ে ভেসে উঠেছিল একাধিক প্রাক্তনীর নামও। সেসব জল্পনার অবসান ঘটল বুধবার। দ্রাবিড়ীয় মগজাস্ত্রেই ভরসা রাখতে আগ্রহী বোর্ড কর্তারা।

সূত্রের খবর, গত সপ্তাহেই নাকি দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘ আলোচনা হয়েছে বোর্ড সচিব জয় শাহর। তবে এখনও নতুন করে কোনও চুক্তি চূড়ান্ত হয়নি। কিন্তু দক্ষিণ আফ্রিকায় যে দলের সঙ্গে তিনিই যাবেন, তা নিশ্চিত। কিন্তু প্রশ্ন উঠছে, চুক্তি চূড়ান্ত না হলে কি আদৌ দ্রাবিড় এই সফরে যেতে রাজি হবেন? তাছাড়া আসন্ন আইপিএলে লখনউ সুপার জায়ান্ট কিংবা নিজের পুরনো দল রাজস্থান রয়্যালসে ফিরতে পারেন ভারতীয় দলের থিঙ্কট্যাঙ্ক। সেক্ষেত্রে কীভাবে সামলাবেন দায়িত্ব?

যা খবর, আপাতত দক্ষিণ আফ্রিকা সিরিজই ফোকাস বোর্ডের। যেখানে টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও ওয়ানডে এবং টেস্ট সিরিজে যোগ দেবেন দ্রাবিড়। এবং তাঁর অনুপস্থিতিতে দলের তত্ত্বাবধানের দায়িত্ব পেতে পারেন ভিভিএস লক্ষ্মণ।

You might also like!