Game

1 year ago

Suresh Raina announces retirement from all forms of Cricket : ক্রিকেটকে বিদায় জানালেন সুরেশ রায়না, টুইটে লিখলেন দেশের প্রতিনিধিত্ব করা সম্মানের

Suresh Raina announces retirement from all forms of Cricket
Suresh Raina announces retirement from all forms of Cricket

 

নয়াদিল্লি, ৬ সেপ্টেম্বর : ক্রিকেটকে চিরতরে বিদায় জানালেন সুরেশ রায়না। মঙ্গলবার সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন সুরেশ রায়না।সুরেশ রায়না টুইটে নিজের এই সিদ্ধান্তের কথা জানিয়ে লিখেছেন, দেশের হয়ে প্রতিনিধিত্ব করা অত্যন্ত সম্মানের। বিসিসিআই, উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লা ও সমস্ত অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

মঙ্গলবার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে তিন বছর আগেই অবসর নিয়েছিলেন। এ বার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকেও অবসর নিলেন রায়না। বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না ২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেন। তাঁর কয়েক মিনিট আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। যদিও উভয় কিংবদন্তি আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটের জন্য উপলব্ধ ছিলেন। সুরেশ রায়না এখন ঘোষণা করেছেন যে তিনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) অনুমোদিত কোনও টুর্নামেন্টের অংশ হবেন না।


You might also like!