Game 3 months ago (16)

Sri Lanka announced the Asia Cup team : মাত্র ৭ দিন আগে এশিয়া কাপের দল ঘোষণা করল শ্রীলঙ্কা

Sri Lanka announced the Asia Cup team just 7 days ago

 

কলম্বো, ২০ আগস্ট : অবশেষে ২০২২ সালের এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড । আগামী ২৭ আগস্ট আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এই টুর্নামেন্টে পথ চলা শুরু করবে শ্রীলঙ্কা। তার মাত্র সাতদিন আগে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বোর্ড । দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে দাসুন শনাকাকে।

এই টুর্নামেন্টের জন্য সব দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছিল অনেক আগেই। বাকি ছিল শুধু শ্রীলঙ্কা। শেষ দল হিসেবে শনিবার লঙ্কা ব্রিগেড তাদের স্কোয়াড ঘোষণা করল। দলে জায়গা পেয়েছেন টপ অর্ডার ব্যাটার ভানুকা রাজাপক্ষে এবং দীনেশ চান্ডিমাল। এ ছাড়া ‘বেবি মালিঙ্গা’ খ্যাত মাথিসা পাথিরানাও সুযোগ পেয়েছেন এশিয়া কাপের দলে।

প্রসঙ্গত, এ বারের এশিয়া কাপের আয়োজক প্রথমে ছিল শ্রীলঙ্কা। কিন্তু দেশের চলতি অর্থনৈতিক সঙ্কটের কারণে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়ে দেয়, তাদের পক্ষে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। এর পর এই টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে।

২০২২ এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কা স্কোয়াড – দাসুন শনাকা (অধিনায়ক), ধানুষ্কা গুনাথিলাকা, পাথুম নিশঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটকিপার), চরিথ আশালঙ্কা (সহ-অধিনায়ক), ভানুকা রাজাপক্ষে (উইকেটকিপার), আশেন বান্দারা, ধনঞ্জয় ডি'সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থিকশানা, জেফ্রি ভানদেরসে, প্রবীণ জয়াবিক্রমে, দুষ্মন্ত চামেরা, বিনুরা ফার্নান্দো, চামিকা করুণারত্নে, দিলশন মধুশঙ্কা, মাথিশা পাথিরানা, দীনেশ চান্ডিমাল (উইকেটকিপার), নোয়ানিন্দু ফার্নান্দো, কাসুন রাজিথা।


You might also like!