Game 3 months ago (14)

Shakib canceled the contract with the gambling company : বোর্ডের হুঁশিয়ারিতে জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন শাকিব

Shakib canceled the contract with the gambling company

 

ঢাকা, ১২ আগস্ট  : বিতর্কিত সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন শাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হুঁশিয়ারির কয়েক ঘণ্টার মধ্যেই জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন শাকিব । বোর্ডকেও সেটা জানিয়ে দিয়েছেন বাংলাদেশের ক্রিকেট তারকা।

বিসিবি-র তরফে শাকিবকে কড়া বার্তা দেওয়া হয়েছিল। এশিয়া কাপের দল থেকেও তাঁকে বাদ দেওয়া হতে পারে বলে জানা গিয়েছিল। এরপরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে চিঠি দিয়ে নিজের চুক্তি বাতিলের কথা জানান শাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তা জালাল ইউনাস বলেন, “শাকিব আমাদের চিঠি দিয়ে জানিয়েছে যে, ও ওই জুয়া সংস্থার সঙ্গে সব রকম চুক্তি বাতিল করছে। নেটমাধ্যমে করা ওই সংক্রান্ত সমস্ত পোস্টও মুছে দিচ্ছে।”

প্রসঙ্গত, বাংলাদেশে যে কোনও ধরনের জুয়া নিষিদ্ধ। সেই কারণে বোর্ডের তরফে সতর্ক করা হয় শাকিবকে। বৃহস্পতিবারের মধ্যে তাঁকে উত্তর দিতে বলা হয়েছিল। উত্তর না দিলে শাকিবের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হতে পারে বলেও জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘‘কোনও দ্বিতীয় সুযোগের জায়গা নেই। আমি আগেই বলেছি, কোনও ভাবেই এই কাজ বরদাস্ত করা হবে না। এখনও সেটাই বলছি। আমরা শাকিবকে নোটিস পাঠিয়েছি। বৃহস্পতিবারের মধ্যে ওর জবাব দেওয়ার কথা। শাকিব জবাব না দিলে ওকে এশিয়া কাপের দলে নেওয়া হবে না।’’

You might also like!