Game

1 year ago

Ronaldo : বিশ্বকাপের পর পর্তুগালের জার্সিতে ২০২৪ ইউরো খেলতে চান রোনাল্ডো

Ronaldo will play in URO 20024
Ronaldo will play in URO 20024

 

লিসবন, ২২ সেপ্টেম্বর  : বিশ্ব ফুটবলপ্রেমীদের ধারনা ছিল কাতার বিশ্বকাপই রোনাল্ডো এবং মেসির শেষ বিশ্বকাপ হতে চলেছে। কারণ রোনাল্ডোর এখন বয়স ৩৭। যে বয়সে আর পাঁচজন ফুটবলার অবসর নিয়ে নিশ্চিন্তে জীবন উপভোগ করার পরিকল্পনা করেন, সেই বয়সে এসে তিনি দেশের জার্সি গায়ে দু’বছর বাদের ইউরো কাপ খেলার পরিকল্পনা করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডো জানিয়ে দিলেন, বিশ্বকাপেই থেমে যেতে রাজি নন তিনি।

রোনাল্ডো বলেন, তিনি এখনও ফুরিয়ে যাওয়ার তালিকায় ঢোকেননি। একইসঙ্গে বললেন, ২০২৪ ইউরো কাপেও তাঁকে খেলতে দেখা যাবে। পর্তুগাল ফুটবল ফেডারেশনের এক অনুষ্ঠানে হাজির ছিলেন রোনাল্ডো। সেখানে দাঁড়িয়ে পর্তুগাল দলের অধিনায়ক বলেন, “আমার লক্ষ্য কিন্তু উঁচুতে। এখনও আমি অনুপ্রাণিত বোধ করি। এই দলে প্রচুর তরুণ খেলোয়াড় আছে। তাদের সঙ্গে থাকতে পারাটাও আমার কাছে অনেক বড় ব্যাপার। তাই বলে যাচ্ছি, এই বিশ্বকাপ তো বটেই, আগামী ইউরো কাপেও আমাকে খেলতে দেখবেন। সেই লক্ষ্যকে সামনে রেখে এগোতে চাই।”

দেশের হয়ে ১৮৯ ম্যাচে তাঁর গোলসংখ্যা ১১৭টি। আপাতত তিনি নিজের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলতে ব্যস্ত। তবে তাঁর নজর রয়েছে কাতার বিশ্বকাপের দিকে।


You might also like!