Game

3 weeks ago

Cristiano Ronaldo: ‘মেসি-মেসি’ ধ্বনিতে রাগলেন রোনাল্ডো! করলেন কুৎসিত অঙ্গভঙ্গি

Cristiano Ronaldo (File Picture)
Cristiano Ronaldo (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গর্জে উঠলেন লিও মেসির (Lionel Messi) নাম শুনে। করলেন কুৎসিত অঙ্গভঙ্গি। গ্যালারি থেকে উড়ে আসা মেসি-মেসি টীকাটীপ্পনীর উত্তরে অঙ্গভঙ্গি করে বললেন, আমি এখানে খেলতে এসেছি। মেসি নয়। এদিন গোল করে নন, মেসি-ধ্বনিতে মেজাজ হারানোয় শিরোনামে এলেন সিআর সেভেন।

রিয়াধ সিজন কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল আল নাসের ও আল হিলাল। ম্যাচটা আল হিলাল ২-০ গোলে জেতে। ৯০ মিনিট মাঠে ছিলেন রোনাল্ডো। কিন্তু তিনি কিছুই করতে পারেননি। আল হিলালের গোল লক্ষ্য করে চার বার শট নিয়েছিলেন রোনাল্ডো। মাত্র একটি শট আল হিলালের গোলকিপার ইয়াসিন বোনুকে বাঁচাতে হয়। ফ্রি কিক থেকে তাঁর নেওয়া শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরে হতাশায় বলে লাথি মেরে বসেন সিআর সেভেন। রেফারি হলুদ কার্ড দেখান পর্তুগিজ মহাতারকাকে।

বিবর্ণ রোনাল্ডোকে দেখে আল হিলাল সমর্থকরা গ্যালারি থেকে কটাক্ষ করতে শুরু করেন। মেসি-মেসি চিৎকার জুড়ে দেন। মেসি-মেসি ধ্বনিতেই মেজাজ হারান রোনাল্ডো। আল হিলাল সমর্থকদের দিকে তাকিয়ে আঙুল উঁচিয়ে বলতে থাকেন, ”আমি এখানে এসেছি। রোনাল্ডো নন।”

আরও একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা গিয়েছে, ড্রেসিং রুমে ফেরার সময়ে আল হিলাল সমর্থকরা রোনাল্ডোর দিকে ছুড়ে মারেন স্কার্ফ। সেই স্কার্ফ নিয়ে কুৎসিত অঙ্গভঙ্গি করতে থাকেন রোনাল্ডো। এমন রাত ভুলে যেতে চাইবেন রোনাল্ডো।

You might also like!