Game

4 weeks ago

Nassau Stadium will be demolished to park:নাসাউ স্টেডিয়াম ভেঙে করা হবে পার্ক

Nassau Stadium will be demolished to park
Nassau Stadium will be demolished to park

 

নিউইয়র্ক, ১৪ জুন : নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম। যেখানে খেলা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো। বলা যেতে পারে এই স্টেডিয়াম হয়েছিল বিশ্বকাপের ম্যাচ হওয়ার জন্য। আর বিশ্বের প্রথম ‘মডিউলার’ ক্রিকেট স্টেডিয়াম বলা হয় এই স্টেডিয়ামকেই। স্টিল ও অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি এই স্টেডিয়াম। চাইলেই স্থানান্তর করা যাবে এই স্টেডিয়াম।

যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজনের কর্মযজ্ঞের একটা বিস্ময়কর নিদর্শন নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম। শুধুমাত্র বিশ্বকাপ আয়োজনের জন্য এই স্টেডিয়াম নির্মাণ করেছিল যুক্তরাষ্ট্র। এই মাঠে গ্রুপ পর্বের প্রথম দিকের কিছু ম্যাচ হয়েছিল। এবার আর এই স্টেডিয়ামে কোন ম্যাচ হচ্ছে না। এবার সব ম্যাচ চলে যাবে ওয়েস্ট ইন্ডিজে। তাই আর থাকছে না এই স্টেডিয়ামও।

নিউইয়র্কের ইস্ট মিডো অঞ্চলে আইজেনহাওয়ার পার্কের একটা অংশে গড়ে তোলা হয়েছিল নাসাউ কাউন্টি স্টেডিয়াম। ৩৪ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামের স্থাপনার সংযুক্তি খুলে ও বুলডোজারের মাধ্যমে ভেঙে ফেলে অন্যত্র সরিয়ে নেওয়া হবে। এই স্টেডিয়াম ভাঙার কাজ শুরু হওয়ার অপেক্ষায়।স্টেডিয়ামটি ভেঙে সরিয়ে ফেলতে প্রায় ৬ সপ্তাহ সময় লাগবে বলে জানানো হয়েছে।


You might also like!