Game

3 weeks ago

IPL 2024 : 'বিরাট তো আর ক্যাপ্টেন নয়', কোহলির কড়া সমালোচনা প্রাক্তন ক্রিকেটারের

Matthew Hayden and Kohli
Matthew Hayden and Kohli

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ চেন্নাইয়ের বিরুদ্ধে অবিশ্বাস্য জয়, প্লে অফে পৌঁছে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে । কিন্তু, ওই ম্যাচেই কোহলিকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক । আম্পায়ারদের সঙ্গে বিরাটের বাদানুবাদের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । তারপর থেকেই কোহলির আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে । ঘটনায় বিরাটের সমালোচনা করলেন প্রাক্তন ক্রিকেটার ম্যাথু হেডেনও । কোহলির আচরণে তিনি ক্ষুব্ধও বটে । তাঁর মতে, বিরাট আরসিবি-র ক্যাপ্টেন নয় । সেক্ষেত্রে, আম্পায়ারদের সঙ্গে তাঁর কথা বলার প্রয়োজন ছিল না । খেলা চলাকালীন ধারাভাষ্য দিতে গিয়ে এমন মন্তব্য করেন হেডেন ।

হেডেনের কথায়, কোহলি মাঝে মধ্যেই সীমা লঙ্ঘন করে যাচ্ছে । প্রাক্তন ক্রিকেটার বলেন,'আম্পায়ারদের কাজে বড্ড বেশি মাথা গলাচ্ছে কোহলি। বিরাট তো আরসিবি-র ক্যাপ্টেন নন। তাই আম্পায়ারদের সঙ্গে কথোপকথনে তাঁর থাকাই উচিৎ হয়নি'।

শনিবার চিন্নাস্বামী স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তখন ফিল্ডিং করছিল। সেই সময় বিরাট বারবার আম্পায়ারদের কাছে যাচ্ছিলেন। শুধু তাই নয়, চেন্নাই ম্যাচে একটি সিদ্ধান্তকে ঘিরে আম্পায়ারদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন কোহলি। এরপরই বিরাটকে সতর্ক করে দেন ম্যাথু হেডেন ।


You might also like!