Game

2 weeks ago

IPL 2024: শনিবার প্লে-অফই পাখির চোখ কলকাতার, ইডেনে নাইটদের কাঁটা হতে পারে বৃষ্টি

IpL 2024
IpL 2024

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃশনিবার ইডেন গার্ডেন্সে নামছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। ঘরের মাঠে জিতে প্লে-অফে ওঠার সুযোগ নাইট ব্রিগেডের। ইডেনে শ্রেয়সদের কাঁটা হতে পারে বৃষ্টি।

আইপিএলের পয়েন্ট টেবিলে রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স, দুই দলেরই পয়েন্ট ১৬। দুই দলেরই তিনটি করে ম্যাচ বাকি আছে। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সকে হারালে এক নম্বর টিম হিসেবে প্লে-অফে ওঠার সুযোগ। এই মরশুমে প্রথমে ব্যাট করে ছ'বার ২০০-এর গণ্ডি পার করেছে কেকেআর। দারুণ ফর্মে আছেন সুনীল নারিন। আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিং এই মরশুমে এখনও ফর্ম পাননি। কিন্তু এবার টিমের অন্যতম কান্ডারি ওপেনার ফিল সল্ট। তিন নম্বরে নামা অঙ্গকৃশ রঘুবংশী ও রমনদীপ সিং সেই অভাব পূরণ করছেন। মরশুমের মাঝপথে ফর্ম ফিরে পেয়েছেন মিচেল স্টার্কও। তাই জয় ছাড়া অন্য কিছু ভাবছেন গম্ভীররা।

আইপিএলে এই মরশুমে প্লে-অফের আশা কার্যত শেষ। কিন্তু শেষটা ভাল করে করতে চায় মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব দারুণ ফর্মে আছেন। সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে তাঁর ব্যাট শক্তি জুগিয়েছে দলকে। ঘরের মাঠে নাইটরা তাঁদের হারিয়েছে। তবে আইপিএলের ইতিহাসে পরিসংখ্যান অনুযায়ী মুম্বই কেকেআর-কে ২৩বার হারিয়েছে। এবার সেই পরিসংখ্য়ানকে মাথায় রেখেই জয়ের জন্য ঝাঁপাবেন হার্দিক-রোহিতরা।

You might also like!