Game

1 month ago

IPL 2024: LSG vs DC Preview: শুক্রবার মুখোমুখি লখনউ ও দিল্লি, পরিসংখ্যানের দিক দিয়ে এগিয়ে এলএসজি

LSG vs DC
LSG vs DC

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ শুক্রবার লখনউ'র অটলবিহারী বাজপেয়ী একানা স্টেডিয়ামে চলতি আইপিএলের ২৬-তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি লখনউ সুপার জায়ান্টস। আইপিএলের চলতি মরসুম দারুণ ছন্দে শুরু করেছে লখনউ। এখনও পর্যন্ত তিনটি ম্যাচে একাধিপত্য বজায় রেখে জয় পেয়েছে কেএল রাহুলের দল। নিজেদের ছন্দ বজায় রাখতে মরিয়া তারা।

দারুণ ফর্মে রয়েছেন লখনউ সুপার জায়ান্টসের ব্যাটাররাও। শুধু ব্যাটাররাই নন। ফর্মে রয়েছে লখনউ'র বোলিং লাইন-আপও। একমাত্র মায়াঙ্ক যাদবের চোটের ঘটনাটি ছাড়া, বোলিং লাইন-আপ রীতিমতো ঝকঝকে। যশ ঠাকুর, ক্রুনাল পান্ডিয়া, রবি বিষ্ণোইদের আত্মবিশ্বাসী ফর্ম লখনউকে এই টুর্নামেন্টে আরও অনেক ম্যাচ জেতাবে বলে অভিমত বিশেষজ্ঞদের।

অন্যদিকে, নিজেদের একের পর এক ম্যাচে হেরে ধুঁকছে দিল্লি ক্যাপিটালস। তাদের ৫টি ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জিতেছে তারা। যদিও, অধিনায়ক ঋষভ পন্থ বেশ ভাল ফর্মে আছেন। পৃথ্বী শ এবং ত্রিস্তান স্টাবসও রয়েছেন দারুণ ফর্মে। কিন্তু, দিল্লিকে চিন্তায় রেখেছে এনরিচ নর্তজের ফর্ম। ১৬ ওভার বল করে ২১৬ রান দিয়েছেন দিল্লির এই বিদেশি রিক্রুট।

আইপিএলের ইতিহাসে এই দুই দল একে অপরের মুখোমুখি হয়েছে ৩ বার। তিনবারই জিতেছে লখনউ সুপার জায়ান্টস।শুক্রবারের ম্যাচে এই পরিসংখ্যান কি বদলাতে পারবে দিল্লি? তা দেখার অপেক্ষায় অনুরাগীরা।


You might also like!