Game

3 weeks ago

Ind VS Eng Test : একের পর এক ক্রিকেটারের চোট, ইংল্যান্ডের বিরুদ্ধে তিন টেস্টে অনিশ্চিত এই তারকা ব্যাটার

Shreyas Iyer
Shreyas Iyer

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিন টেস্টে দল এখনও ঘোষণা করেনি বিসিসিআই । এরই মধ্যে ভারতীয় দলে একের পর একে ক্রিকেটরের চোট চিন্তা বাড়াচ্ছে রোহিতদের । দ্বিতীয় টেস্টে চোটের কারণে খেলতে পারেননি লোকেশ রাহুল ও রবীন্দ্র জাদেজা । তৃতীয় টেস্টে খেলবেন কি না স্পষ্ট নয় । এরই মধ্যে জানা গেল, তৃতীয় টেস্টের আগে দলে অনিশ্চিত শ্রেয়স আইয়ার । বাকি তিনটি টেস্টে তাঁর খেলার সম্ভাবনা কম ।

জানা গিয়েছে, চোটের কারণেই খেলতে গেলে তাঁর শরীরে সমস্যা হচ্ছে । আগেও তিনি চোট পেয়েছিলেন । অস্ত্রোপচারও হয়েছিল । কিন্তু আবার এখন সমস্যা হচ্ছে বলে খবর । ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ৩০ বল খেলার পরেই শ্রেয়সের পিঠের পেশি শক্ত হয়ে যাচ্ছে । যন্ত্রণা হচ্ছে। অস্ত্রোপচারের পর প্রথম বার এমন হচ্ছে বলে জানিয়েছেন শ্রেয়স । সেই কারণে কয়েক সপ্তাহ ছুটি চেয়েছেন তারকা ক্রিকেটার । তাই মনে করা হচ্ছে আগামী তিনটি টেস্ট নাও খেলতে পারেন তিনি ।

রাজকোটে তৃতীয় স্টেস্ট শুরু ১৫ ফেব্রুয়ারি থেকে । বৃহস্পতিবারই ভারতের টেস্ট দল ঘোষণা করা হবে বলে জানা গিয়েছিল। কিন্তু তা হয়নি । এরই মধ্যে শ্রেয়স আইয়ারের চোটের খবর প্রকাশ্যে এল । রাজকোটে জাদেজা, কে এল রাহুল, শ্রেয়সের পাশাপাশি অনিশ্চিত বিরাট কোহলিও । সেক্ষেত্রে রোহিতরা যে বড় চাপে রয়েছে, তা বোঝাই যাচ্ছে


You might also like!