Game

2 weeks ago

Gujarat Titans: প্লেঅফ থেকে বাদ গিয়েও বড় উদ্যোগ নিল গুজরাট টাইটান্স!

Gujarat Titans (File Picture)
Gujarat Titans (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ কলকাতা নাইট রাইডার্সের পরপর দুটো ম্যাচে বৃষ্টি থাবা বসিয়েছে। প্রথমে ইডেন গার্ডেন্সে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ আর এরপর অহমেদাবাদ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ। তবে বৃষ্টি থাবা বসালেও সমস্যা হয়নি কলকাতা নাইট রাইডার্সের। প্রথম ম্যাচ জয়ের পর দ্বিতীয় ম্যাচ ভেস্তে গিয়েছে এবং এক পয়েন্ট পেয়েছে KKR। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ ভেস্তে যাওয়ায় IPL থেকে ছিটকে গিয়েছে শুভমান গিলরা। আর ছিটকে গেলেও তারা যেই কাজ করল তা সমর্থকদের মন জিতেছে।

এবার শুভমান গিল প্রথমবার অধিনায়কত্ব করছেন, হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্স ছাড়ার পর গিলের হাতে দেওয়া হয় দলের ভার। অন্যদিকে হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দেন। আর এবার দুই তারকাই ব্যর্থ হলেন। প্রথমে মুম্বই ইন্ডিয়ান্স ছিটকে যায় আর গুজরাট টাইটান্স তৃতীয় দল হিসেবে ছিটকে গিয়েছে।

তবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচটা গুজরাট টাইটান্স জিততে পারলে তারা পরের রাউন্ডে যাওয়ার দৌড়ে থাকত। কিন্তু সেটা হল না। ম্যাচে ঝড়-বৃষ্টির দাপট এতটাই ছিল যে টস হতে পারেনি। ফলে ম্যাচে এক পয়েন্ট নিয়ে ছিটকে যেতে হল গুজরাটকে। এই ম্যাচ বাতিল হওয়ার পর গুজরাট টাইটান্স ম্যানেজমেন্টের পক্ষ থেকে সমর্থকদের টিকিট ফেরত দেওয়ার বার্তা দেওয়া হল।

গুজরাট টাইটান্স দলের বিপুল সংখ্যক সমর্থক ম্যাচটি দেখতে স্টেডিয়ামে এলেও বৃষ্টির কারণে ম্যাচটি অনুষ্ঠিত হতে পারেনি। এত টাকা দিয়ে টিকিট কেটে ম্যাচ দেখতে না পারায় হতাশ হন সমর্থকরা। কিন্তু তাঁদের হতাশা কাটাতে এই ম্যাচের টিকিটের টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে গুজরাট ফ্র্যাঞ্চাইজি।

টিকিটধারীরা টাকা ফেরত পাবেন

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুজরাট টাইটান্সের চিফ অপারেটিং অফিসার কর্নেল অরবিন্দর সিং বলেন, ‘খারাপ আবহাওয়া এবং বৃষ্টির কারণে আমরা ম্যাচটি খেলতে পারিনি, যার কারণে আমরাও খুব হতাশ। দলটি যে অপরিসীম সমর্থন পেয়েছে তার জন্য আমরা সবাইকে টাকা ফেরত দেব।’

প্রথমবার প্লে অফে উঠতে পারেনি গুজরাট

২০২৩ সাল থেকে যাত্রা শুরু করে গুজরাট টাইটান্স। সেই থেকে তারা পরপর দুটো বছর IPL-এর প্লেঅফে প্রবেশ করে। প্রথমবার চ্যাম্পিয়ন ও দ্বিতীয়বার রানার্স হয় তারা। দুই বারই দলকে নেতৃত্ব দেন হার্দিক পান্ডিয়া। এবার তিনি সরে যেতেই দল প্লে অফে যেতে পারল না। এবার একাধিক ম্যাচে গুজরাটের দলগত ব্যর্থতা দেখা গিয়েছে।

You might also like!