Game

2 weeks ago

Gautam Gambhir : বিরাটের সঙ্গে তাঁর সম্পর্কে কোনও মশালা নেই, সাক্ষাৎকারে দাবি গম্ভীরের

Gautam Gambhir AND virat kohli
Gautam Gambhir AND virat kohli

 

কলকাতা, ৩০ মে :রাহুল যুগের পর তাঁর হাতেই ভারতীয় ক্রিকেটের ব্যাটন ? এখনও স্পষ্ট নয়। তবে তিনি এগিয়ে আছেন বলেই দাবি করছেন অনেকে। তার আগেই অবশ্য, তাঁর সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক নিয়ে ফের মুখ খুললেন কলকাতার মেন্টর গৌতম গম্ভীর। এক স্পোর্টস পোর্টালকে গম্ভীর জানিয়েছেন, তাঁর সঙ্গে বিরাটের সম্পর্কে মধ্যে এমন কোনও মশালা নেই, যা দেশের সব মানুষকে জানতে হবে।

গত বছর লখনউয়ের মেন্টর থাকার সময় গম্ভীর বনাম বিরাটের দ্বৈরথ সামনে এসেছিল। একবার নয়, দু বার সেই ঘটনা দেখেছিল আপামর ক্রিকেট জনতা। কিন্তু এই মরশুমে কলকাতার মেন্টর হওয়ার পর বদলেছে গম্ভীর ও বিরাটের রসায়ন। যা স্বীকার করেছেন বিরাটও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট দাবি করেছিলেন, ওই দিনের ঘটনায় তাঁর ব্যবহারে দেশবাসী হতাশ হয়েছিল। আসলে ওই দিন নবীনকে তিনি আলিঙ্গন করতে গিয়েছিলেন। পরবর্তী সময়ে গম্ভীর এগিয়ে এসেছিলেন তাঁকে আলিঙ্গনের জন্য। আসলে তাঁদের সম্পর্কের মধ্যে এতদিন যে মশালা খুঁজেছে দেশবাসী, তা হয়তো ওই দিনই শেষ হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতীয় ক্রিকেটকে গুডবাই জানাবেন রাহুল দ্রাবিড়। তারপর কে নেবেন দায়িত্ব ? ওয়াকিবহাল মহলের দাবি, আইপিএল ফাইনালের দিন চিপকে জয় শাহের সঙ্গে গৌতম গম্ভীরের যে ছবি সামনে এসেছে, তাতে দিল্লির প্রাক্তন ক্রিকেটারের এগিয়ে থাকার সম্ভাবনাই বেশি।


You might also like!