Breaking News
 
Lok Sabha Election 2024:তাপস রায়ের বুথ এজেন্ট ও তাঁর ভাইয়ের বাইকে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ,বেলগাছিয়ায় অভিযুক্ত তৃণমূল Lok Sabha Election 2024:ভোট পরবর্তী হিংসার আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে,নির্বাচন মিটে গেলেও রাজ্যে থাকবে ৩২০ কোম্পানি বাহিনী Ramkrishna Mission Attacked:জলপাইগুড়ির রামকৃষ্ণ মিশনে হামলার পিছনে ছিল KGFগ্যাং, প্রকাশ্যে এল সত্যিটা Ramakrishna Mission:ভোটদান প্রভাবিত করে রামকৃষ্ণ মিশন? সাধু বিতর্কে এবার মুখ খুলল রামকৃষ্ণ মিশন Mahua Moitra and Suvendu Adhikari:শুভেন্দুর ভাড়াবাড়িতে পুলিশি হানার সঙ্গে নিজের 'মিল' পেয়ে মহুয়ার কটাক্ষ, 'এক যাত্রায় পৃথক ফল' Mithun Chakraborty:মিঠুনের পথযাত্রায় তুলকালাম মেদিনীপুরে, জুতো-ইট-বোতল, অভিযুক্ত তৃণমূল

 

Game

1 year ago

Cristiano Ronaldo: ইউরোর যোগ্যতা অর্জন ম্যাচে জিতল পর্তুগাল! জোড়া গোল করলেন রোনাল্ডো

Cristiano Ronaldo
Cristiano Ronaldo

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ রেকর্ড ভাঙা ম্যাচে জোড়া গোল করে ফের চর্চায় পর্তুগাল স্টার ফুটবলার রোনাল্ডো। নিজের দেশের জার্সি গায়ে সব থেকে বেশি ম্যাচ খেলার রেকর্ড এখন পর্তুগিজ তারকার হাতে। ইউরো কাপের যোগ্যতা অর্জন পর্বে লিচেনস্টেইনের বিরুদ্ধে ম্যাচ ছিল পর্তুগালের। সেই ম্যাচে ৫১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো। তার আগে জোয়াও চ্যান্সেলো এবং বার্নার্ডো সিলভা একটি করে গোল করেছিলেন। তবে সব থেকে বেশি আলোচনা হচ্ছে রোনাল্ডোর দ্বিতীয় গোল নিয়ে। ৬৩ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে গোল করেন তিনি। দেশের হয়ে ১২০টি গোল হয়ে গেল তাঁর। এর মধ্যে ১০০টি গোল এসেছে কোনও প্রতিযোগিতায়। প্রথম পুরুষ হিসাবে এই রেকর্ড গড়লেন রোনাল্ডো। 

অনবদ্য রেকর্ড  গড়া রোনাল্ডো বলেন-“রেকর্ড আমাকে অনুপ্রেরণা দেয়। আমি চাইতাম বিশ্বের সব থেকে বেশি ম্যাচ খেলা ফুটবলার হতে। এটা আমাকে গর্বিত করবে। তবে আমি এখানে থামতে চাই না। আরও ম্যাচ খেলতে চাই।” ২০০৩ সালে পর্তুগালের হয়ে অভিষেক হয় রোনাল্ডোর। প্রথম পুরুষ হিসাবে পাঁচটি বিশ্বকাপ খেলে সব ক’টিতে গোল করেন তিনি।

আগামী বছর ইউরো কাপের সময় ৩৯ বছর বয়স হবে তাঁর। ২০ বছর ধরে আন্তর্জাতিক ফুটবল খেলা রোনাল্ডো সেই প্রতিযোগিতা খেলবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। পর্তুগালের নতুন কোচ রবের্তো মার্তিনেস যদিও রোনাল্ডোর উপর ভরসা রেখেছেন। মনে করা হচ্ছে ইউরো কাপে খেলতে দেখা যাবে রোনাল্ডোকে।

You might also like!