Game

3 weeks ago

Virat Kohli- BCCI: নিখোঁজ বিরাট! উত্তর নেই বিসিসিআইয়ের কাছে

Virat Kohli (File Picture)
Virat Kohli (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ টিম ইন্ডিয়া বিরাটকে নিয়ে বর্তমানে ধোঁয়াশায় বিচরণ করছে। টিম ম্যানেজমেন্ট ইংল্য়ান্ডের বিরুদ্ধে বাকি তিনটে টেস্টের জন্য দল ঘোষণা করতে হিমসিম খেলেও বিরাট নিজের দিক থেকে মুখ বন্ধ রেখেছেন। বিরাটের জন্য দল ঘোষণা পিছিয়ে দিয়েছেন নির্বাচকরা। ইংল্য়ান্ড দল পরের টেস্টের জন্য তৈরি হলেও ভারত এখনও বিরাটকে নিয়ে সিদ্ধান্ত নিতে পারেনি। ফলে ধোঁয়াশায় রয়েছে সতীর্থরাও।

এই পরিস্থিতিতে বিরাট কোথায় আছেন সেটা এখন লাখ টাকার প্রশ্ন। বিরাট কোহলিকে নিয়ে এক বোর্ড কর্তা জানিয়েছেন, বিরাট বোর্ডের সঙ্গে যোগাযোগ করছেন না। সাধারণত কোনও প্লেয়ার কী করবে, কবে দলের সঙ্গে যোগ দেবেন সেটা জানিয়ে দেন। বিরাট ২ ম্য়াচের ছুটি নিলেও কবে যোগ দেবেন সেটা জানাননি। ফলে বিরাটকে নিয়ে এখন দ্বিধায় বোর্ড কর্তারা।

জানা গিয়েছে বিরাট কোহলি এখন লন্ডনে আছেন। এবি ডি ভিলিয়ার্স সম্প্রতি জানিয়েছেন বিরাট কোহলি বাবা হতে চলেছেন। বিরাট এটা ডি ভিলিয়ার্সকে জানালেও তিনি সেটা জানিয়ে দেন। যদিও বিরাট বা অনুষ্কা কেউ এই বিষয়ে মুখ খোলেননি। বিরাট দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে সেখান থেকে বিরতি নিয়ে লন্ডনে গিয়েছিলেন। এবার আবার তিনি লন্ডনে আছেন বলে খবর।

একটা সূত্র মনে করছে, বিরাট কোহলির দ্বিতীয় সন্তানের জন্ম লন্ডনে হবে। ভামিকার ক্ষেত্রে সেটা না হলেও দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে বিরাট বিদেশকে চাইছেন। এইজন্য় তিনি লন্ডনে রয়েছেন বলে খবর।

You might also like!