Game

1 year ago

Bangladesh wicketkeeper Musfiqur : টি-২০ ক্রিকেট থেকে অবসর বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুরের

Bangladesh wicketkeeper Musfiqur retired
Bangladesh wicketkeeper Musfiqur retired

 

ঢাকা, ৪ সেপ্টেম্বর : টি-২০ বিশ্বকাপের আগেই হঠাৎ টি-২০ ক্রিকেট থেকে অবসর নিলেন বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুর রহিম। রবিবার নিজের ফেসবুকে এই কথা জানিয়েছেন দলের প্রাক্তন অধিনায়ক। তবে টি-২০ ক্রিকেট থেকে অবসর নিলেও বাংলাদেশের হয়ে টেস্ট ও এক দিনের ক্রিকেট চালিয়ে যাবেন তিনি। এশিয়া কাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছে বাংলাদেশ।

রবিবার নিজের ফেসবুকে মুশফিকুর লেখেন, ‘আশা করছি সবাই ভাল আছেন। আমার এই দীর্ঘ কেরিয়ারে আপনাদের সবাইকে পাশে পাওয়ার জন্য ধন্যবাদ। আমার ভাল ও খারাপ দিনে আপনাদের ভালবাসা আমার অনুপ্রেরণা হয়েছে। আমি আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছি। কিন্তু টেস্ট ও এক দিনের দলে আমি খেলা চালিয়ে যাব। আশা করছি দেশের হয়ে ওই দু’টো ফরম্যাটে ভাল খেলব। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও অন্যান্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটও আমি খেলব।’

এশিয়া কাপে ব্যাট হাতে ভাল খেলতে না পারার জন্য ব্যাপক সমালোচনা হয়েছে মুশফিকুরের। তিনি ব্যর্থ হওয়ায় মাঝের ওভারগুলিতে সমস্যায় পড়েছে বাংলাদেশ। তার খেসারত দিতে হয়েছে। প্রতিযোগিতার দু’টি ম্যাচ হেরে ছিটকে যেতে হয়েছে। এশিয়া কাপে দু’ম্যাচে মাত্র পাঁচ রান করেছেন মুশফিকুর। উইকেটের পিছনেও খুব একটা ভাল পারফর্ম করতে পারেননি তিনি।

You might also like!