Game

1 year ago

'Sweet moment' at US Open-Smantha : ইউএস ওপেনে 'মিষ্টি মুহূর্ত', কোর্টে ঢুকেই স্কোরবোর্ডের দিকে দৌড় সামান্থার ২ বছরের মেয়ের

'Sweet moment' at US Open-smantha
'Sweet moment' at US Open-smantha

 

নিউ ইয়র্ক, ৫ সেপ্টেম্বর  : মা কোর্টে, খুদে জেনেভি ছোট্ট পুতুল হাতে নিয়েই ছুট্টে গেল স্কোরবোর্ডের দিকে। ইউএস ওপেনেরর শেয়ার করা সেই ভিডিও দেখে নেটিজ়েনরা বলছেন, 'মিষ্টি মুহূর্ত'। চলতি ইউএস ওপেনে মিক্সড ডাবলসের শেষ-১৬-র ম্যাচের শেষে ঘটল এই মিষ্টি ঘটনা।

চলতি ইউএস ওপেনে মিক্সড ডাবলসের শেষ-১৬-র ম্যাচে জিতেছে অস্ট্রেলিয়ার সামান্থা স্টোসুর-ম্যাথু এবডেন জুটি। জেসিকা পেগুলা-অস্টিন ক্রাজিসেককে ৭-৬ (৭-৪), ৬-৪ হারাল স্টোসুর-এবডেন। ম্যাচের পর, সামান্থার ২ বছরের মেয়ে জেনেভি ছোট্ট ছোট্ট পায়ে ছুটতে ছুটতে চলে যায় স্কোরবোর্ডের দিকে। সেই স্কোরবোর্ড যে জেনেভিকে আকৃষ্ট করছিল, তা বলার অপেক্ষা রাখে না। নিজের ইন্সটাগ্রামে সামান্থা স্টোসুর মেয়ে জেনেভির কাণ্ড কারখানার ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখতে ভোলেননি, "ম্যাচের আগের ঘুমটা ওকে এনার্জি এনে দিয়েছে। স্কোরবোর্ডের প্রতি আকৃষ্ট হয়েছে ইভি। আমি কৃতজ্ঞ স্যান্ডিও আমাদের সঙ্গে কোর্টে এসেছে।"

ম্যাচের শেষে, সামান্থার মিক্সড ডাবলস পার্টনার ম্যাট বলেন, "ও মায়ের সঙ্গে বিশ্বজুড়ে ভ্রমণ করছে। একটা দারুণ বছর কাটাচ্ছে ও।" সামান্থা স্টোসুর ও তাঁর সমকামী পার্টনার লিজ অ্যাস্টলিন ২০২০ সালেক ১৩ জুলাই তাঁদের প্রথম সন্তান জেনেভিভের জন্ম দেন। 

You might also like!