First page 3 months ago (7)

NEW TMC poster in kolkata : 'নতুন তৃণমূল' পোস্টারে ছয়লাপ শহর; রাজনৈতিক চর্চা শুরু, বাড়ছে কৌতূহলও

NEW TMC poster in kolkata

 

কলকাতা, ১৭ আগস্ট : শহরের একাধিক জায়গায় পোস্টারে ছয়লাপ। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে পোস্টার দেওয়া হয়েছে হাজরা, রাসবিহারী এই সব এলাকায়। ‘আশ্রিতা’ ও ‘কলরব’ এই সংস্থার তরফে পোস্টার দেওয়া হয়েছে। পোস্টারে লেখা 'আগামী ছয় মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল', কোথাও আবার লেখা, 'চলুন লড়াইয়ের জন্য প্রস্তুত হন'। উল্লেখযোগ্য হল পোস্টার লেখা, “ঠিক যেমন সাধারণ মানুষ চায়।“ আর এই পোস্টার ঘিরে শুরু হয়েছে তুমুল রাজনৈতিক চর্চা।

বুধবার ওই হোর্ডিং চোখে পড়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে। হোর্ডিংয়ে লেখা বার্তাও যথেষ্ট অর্থবহ। কারণ তাতে লেখা রয়েছে, 'আগামী ছ’মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল,' 'ঠিক যেমন সাধারণ মানুষ চায়।' এই হোর্ডিংয়ের মাধ্যমে তাহলে কি কোনও বার্তা দেওয়া হচ্ছে, তা নিয়ে কাটাছেঁড়া শুরু হয়েছে। কারণ সম্প্রতি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডল। এঁরা দু'জনই মমতার পুরনো এবং বিশ্বস্ত সহযোগী হিসেবে পরিচিত। সেই নিয়ে রাজ্যজুড়ে তোলপাড়ের মধ্যেই শুধুমাত্র অভিষেককে দলের মুখ করে লাগানো হোর্ডিং সাড়া ফেলে দিয়েছে।

প্রসঙ্গত, গত ১২ জুলাই ধূপগুড়ির সভা, ২১ জুলাই সমাবেশ বা সাম্প্রতিক সময়ে তৃণমূল কংগ্রেস ভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনে বারবার উঠে এসেছে এই সমস্ত কথা৷ ফলে মনে করা হচ্ছে, যে সাংগঠনিক বৈঠক করে স্বচ্ছ্ব ভাবমূর্তির কথা বলা হয়েছিল, সেই বিষয়েই সাধারণ মানুষকে জানাতে এই ধরণের পোস্টার দেওয়া হয়েছে।


You might also like!