First page 3 months ago (16)

independence-day Celebration : তুমুল বৃষ্টিতে রেনকোট পরেই রেড রোডের অনুষ্ঠানে সামিল কচিকাঁচারা

independence-day-red-road-raincoat-rain-wb

 

কলকাতা, ১৫ আগস্ট : বৃষ্টি উপেক্ষা করে স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে রেড রোডে আয়োজিত কুচকাওয়াজের অনুষ্ঠানে সামিল কচিকাঁচারা। সোমবার রেড রোডে আয়োজিত অনুষ্ঠানে বৃষ্টির মধ্যে রেনকোট পরেই নাচগানে সামিল হল কচিকাঁচারা।

সোমবার রাজ্য সরকারের আয়োজিত অনুষ্ঠানের মাঝেই ঝাঁপিয়ে এল বৃষ্টি। পুলিশের কুচকাওয়াজের কিছুক্ষণ পরেই যখন স্কুলের বাচ্চাদের সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা, তার মধ্যেই ব্যাঘাত ঘটাল বৃষ্টি। কিন্তু তাতেও দমানো যায়নি খুদে পড়ুয়াদের। রংবেরংয়ের সাজগোজের উপর দিয়েই স্বচ্ছ রেন কোট পরে মুখ্যমন্ত্রীর সামনে তাদের নৃত্যগান করে দেখাল। মুগ্ধ মুখ্যমন্ত্রী তাদের উৎসাহ দেখে হাততালি দিয়ে আরও উৎসাহ জোগালেন। দর্শকরাও মুগ্ধ দেশের ভবিষ্যৎ প্রজন্মের এই অবিচল উদ্দীপনা দেখে।

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে রেড রোডে আয়োজিত কুচকাওয়াজের অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের অনুষ্ঠানে ছিল রাজ্য সরকারের একাধিক প্রকল্পসহ ১২টি ট্যাবলো। বিভিন্ন স্কুলের কচিকাঁচারা পরিবেশন করে সাংস্কৃতিক অনুষ্ঠান। ১১ জন পুলিশকর্মীকে পদক প্রদান করেন মুখ্যমন্ত্রী সেই সঙ্গে উত্তর-পূর্ব ভারতে ধসে নিহত রাজ্যের ২১ জন সেনা জওয়ানের পরিবারের হাতে স্মারক ও অনুদান তুলে দেন । কর্মজীবনে অসামান্য অবদানের জন্য হাওড়ার পুলিশ কমিশনার মনোজ মালব্যকে পদক প্রদান করেন 

You might also like!