First page 3 months ago (3)

Dileep's controversial comment to 'shoe-beat' Saugata Roy : সৌগত রায়কে 'জুতোপেটা' ! দিলীপের বিতর্কিত মন্তব্য ঘিরে শোরগোল

Dileep's controversial comment to 'shoe-beat' Saugata Roy

 

দুর্গাপুর, ১৮ আগস্ট : তৃণমূল সাংসদ সৌগত রায়কে বেনজির আক্রমণ করলেন বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার সকালে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার অন্তর্গত মামড়া বাজারে চা চক্রে যোগ দিয়ে দিলীপবাবু তাঁকে 'জুতো পেটা' করার নিদান দেন।

কিছুদিন আগেই অনুব্রত মণ্ডলের গ্রেফতারি প্রসঙ্গে বিরোধীদের উল্লাস প্রসঙ্গ টেনে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেছিলেন, "তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে"। তাঁর এই মন্তব্যের পালটা তোপ দাগতে গিয়েই জুতো মারার নিদান দেন দিলীপ ঘোষ।

দিলীপবাবু বলেন, "সৌগত রায় একটা বুড়ো মানুষ হাঁটতে পারেন না। পেছনে সারমেয় ছুটলে ধুতিতে পা জড়িয়ে পড়ে যাবেন। তিনি আবার বলছেন গায়ের ছাল গুটিয়ে নেবেন। আমি বলি আপনি সাবধান থাকুন। কদিন পর গায়ের ছাল কোমরের কাপড় কিছুই থাকবে না। সবে শুরু হয়েছে। তিনি যে শুধু ৭০ বছরের প্রবীণ তাই নই একজন অধ্যাপকও। আমরা একটা উলটো পালটা বললেই বলে দিলীপ ঘোষ কুকথা বলেছেন। এই ব্যক্তিকে কী পুজো করা হবে!জুতো পেটা করা উচিত। সারা বাংলার শিক্ষাব্যবস্থাকে শ্মশানে নিয়ে গেছে।

দিলীপ ঘোষ বলেন, “একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক যদি এই কথা বলেন সেক্ষেত্রে শিক্ষাব্যবস্থার অবস্থা নিশ্চই বুঝতে পারছেন! আমরা আমাদের রাজ্যের শিক্ষাব্যবস্থা নিয়ে একসময় গর্ব করতাম। আমাদের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এখানকারই বাংলা মাধ্যম স্কুলে পড়াশোনা করেছিলাম। আর এখন রাজ্যের অধ্যাপক সৌগত বাবুর মতো লোকজন এবং শিক্ষামন্ত্রী পার্থবাবুর মতো লোকজন। আর কত নীচে নামবেন!”

You might also like!