First page 3 months ago (3)

CBI at Anuvratar house notice to Sukanya : অনুব্রতর বাড়িতে সিবিআই, নোটিশ সুকন্যাকে

CBI at Anuvratar house notice to Sukanya

 

বীরভূম, ১৭ আগস্ট  : অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যার সম্পত্তির হদিশ পেতে তাঁর বোলপুরের বাড়িতে পৌঁছন সিবিআই আধিকারিকরা। সঙ্গে ছিলেন মহিলা আধিকারিক।

বুধবার দুপুরের আগেই বোলপুরের নিচুপট্টি এলাকায় অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছন তাঁর আইনজীবী সঞ্জীব দাঁ। অনুব্রত মণ্ডলের বাড়ি গিয়ে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, সিবিআই অফিসারদের সুকন্যা বলেন, বাবা সিবিআই হেফাজতে। সদ্য মা’কে হারিয়েছি। এই অবস্থায় কোনও কথা বলব না। মিনিট দশেক থেকে সিবিআই কর্তারা নিচুপট্টির বাড়ি থেকে বেরিয়ে আসেন।

সূত্রের খবর, সুকন্যাকে সিবিআই নোটিস দিয়েছে। এর আগে যখন অনুব্রতর ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশ কোঠারিকে যখন সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করছেন সেই সময়েই সঞ্জীব পৌঁছোন অনুব্রতর বাড়িতে।

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে নোটিস দেওয়ার পর একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বোলপুর শাখায় পৌঁছন সিবিআই আধিকারিকরা। ব্যাঙ্কের আধিকারিকদের সঙ্গে কথা বলার পর সেখান থেকে বেরিয়ে যান তাঁরা।

মণীশ কোঠারিকে প্রায় দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই। বুধবার সকালে বোলপুরে যায় সিবিআইয়ের একটি দল। শান্তিনিকেতনের কাছে একটি অতিথিশালায় ওঠেন সিবিআই আধিকারিকরা। সেখানেই ডেকে পাঠানো হয় মণীশ কোঠারিকে। তার পর থেকেই টানা চলে জিজ্ঞাসাবাদ পর্ব। সূত্রের খবর, মণীশের কাছে অনুব্রত-কন্যা সুকন্যার সম্পত্তির হিসাব জানতে চায় সিবিআই। সুকন্যার নামে একাধিক কোম্পানি রয়েছে বলে বিভিন্ন সূত্রে দাবি করা হয়েছে। সূত্রে এ-ও জানা গিয়েছে যে, বেশ কিছু কোম্পানির ডিরেক্টর হিসাবেও রয়েছে অনুব্রত-কন্যার নাম।


You might also like!