First page 3 months ago (2)

Anubrata Mondal plead for some time: সিবিআই-এর কাছে ১৪-দিন সময় চাইলেন অনুব্রত, তৃণমূল নেতা জানালেন তিনি অসুস্থ

Anubrata Seeks time from CBI

 

কলকাতা, ১০ আগস্ট : গরুপাচার মামলায় সিবিআই-এর দশমতম সমন ফের এড়িয়ে গিয়েছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। বুধবার বেলা এগারোটা নাগাদ নিজাম প্যালেসে সিবিআই-এর দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। কিন্তু তিনি এবারও আসেননি। সিউড়ির বাড়িতেই রয়েছেন তৃৃণমূল নেতা। এখন কী পদক্ষেপ করবে সিবিআই, সেটাই দেখার। এদিকে, সিবিআই-এর দফতরে হাজিরা দেওয়ার জন্য ১৪-দিন সময় চেয়েছেন বীরভূমের এই দাপুটে নেতা। অনুব্রতের শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে সময় চেয়েছেন তাঁর আইনজীবীরা।

অনুব্রত 'অসুস্থ' বলে জানিয়েছেন বীরভূমের চিকিৎসকেরা। অর্শের সমস্যা ভোগাচ্ছে তৃণমূল নেতাকে। তার উপর শ্বাসকষ্ট, মানসিক উদ্বেগ, অস্থিরতা ইত্যাদিতে ভুগছেন তিনি। তাঁকে ‘বিশ্রাম’ নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। শোনা যাচ্ছিল, বুধবারও সিবিআই তলব ‘এড়াতে’ পারেন তিনি। আর সেটাই সত্যি হল। এদিনও সিবিআই দফতরে হাজিরা দিলেন না তিনি। চাইলেন অতিরিক্ত সময়, সিবিআই তাঁকে সময় দেয় কি-না সেটাই এখন দেখার।

গত সোমবার অনুব্রতকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। রবিবার কলকাতায় আসেন অনুব্রত। কিন্তু সোমবার নিজাম প্যালেসে যাননি। তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করে বোলপুরের বাড়িতে ফিরে যান। এরপর মঙ্গলবার সিবিআই সংশ্লিষ্ট মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অনুব্রতকে দশম চিঠি পাঠায়। কিন্তু বুধবারও কলকাতার সিবিআই দফতরে আসেননি অনুব্রত। সূত্রের খবর, আইনজীবী মারফত সিবিআইয়ের কাছে ১৪ দিন সময় চেয়েছেন তিনি।


You might also like!