First page 3 months ago (2)

Anubrata Mandal arrested by CBI : সিবিআই-এর হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল, তদন্তে অসহযোগিতার কারণেই পাকড়াও

Anubrata Mandal arrested by CBI

 

বোলপুর, ১১ আগস্ট : গরু-পাচার মামলায় বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করল সিবিআই। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ অনুব্রতর বাড়িতে হানা দেয় সিবিআই। কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে অনুব্রতর বোলপুর নীচুপট্টির বাড়ি। ভিতর থেকে বন্ধ করে দেওয়া হয় অনুব্রতর বাড়ির সমস্ত দরজা। বাড়ির প্রত্যেকের ফোন নিয়ে নেয় সিবিআই। তার পরই অনুব্রতকে গ্রেফতার করেন তদন্তকারীরা। সিবিআই সূত্রে খবর, তদন্ত অসহযোগিতার কারণেই তাঁকে গ্রেফতার করা হল। গ্রেফতার করার পর বাড়ি থেকে বের করে সিবিআই-এর গাড়িতে তোলা হয় অনুব্রতকে। অনুব্রতকে কলকাতা অথবা দুর্গাপুরের সিবিআই দফতরে নিয়ে যাওয়া হচ্ছে বলেই সূত্রের খবর।

বারবার সিবিআই-এর সমন প্রত্যাখান করেছেন অনুব্রত মণ্ডল, বুধবারও কলকাতার নিজাম প্যালেসে সিবিআই-এর দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। কিন্তু, তিনি যাননি। এরপর বৃহস্পতিবার সকালে অনুব্রতের বাড়িতে হাজির হয় সিবিআই। অনুব্রতের বাড়িতে যে পুলিশ কর্মী সর্বক্ষণ মোতায়েন থাকেন, তিনি অনুব্রতের বাড়িতে ঢোকার চেষ্টা করলেও তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। তাঁকে গেটেই আটকে দেওয়া হয় সিবিআই দলের তরফে। গরু পাচার কাণ্ডের তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্য এবং কয়লা পাচার কাণ্ডে তদন্তকারী অফিসার উমেশ কুমার অনুব্রতের বাড়িতে পৌঁছন।

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি বাড়িতে সিবিআই হানা দেওয়ার পর থেকে থমথমে পরিবেশ বোলপুর জুড়ে। পাশাপাশি মানুষের ভিড় বাড়ছে অনুব্রতের বাড়ির সামনে। এরপরই গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। বাড়ি থেকে বের করে সিবিআইয়ের গাড়িতে ওঠানো হয় তৃণমূল নেতা অনুব্রতকে। সিবিআই আধিকারিকরা চার দিক থেকে ঘিরে তাঁকে গাড়িতে তুললেন।


You might also like!