First page 3 months ago (10)

Anubrata is in CBI custody : অনুব্রত ২০ অগস্ট পর্যন্ত সিবিআই হেফাজতে, রাতেই আনা হচ্ছে কলকাতায়

Anubrata is in CBI custody

 

কলকাতা, ১১ আগস্ট : ১০ দিনের জন্য অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নিল সিবিআই। শুক্রবার আসানসোলের বিশেষ আদালতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে পেশ করে সিবিআই। সূত্রের খবর, রাতেই তাঁকে আনা হচ্ছে কলকাতায়।

সিবিআই সূত্রে খবর, গরু পাচার কাণ্ডে গ্রেফতার কেষ্ট মণ্ডলকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চেয়েছিল। সিবিআই তারা ১৪ দিন অনুব্রতকে নিজেদের হেফাজতে চায়। বিশেষ আদালত ১০ দিনের জন্য সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে।

শুক্রবার সকালে নিজের বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। প্রথমদিকে অনুব্রতর গ্রেফতারের বিষয়টি নিয়ে কিছুটা ধোঁয়াশা তৈরি হয়। অনুব্রতর আইনজীবী দাবি করেন সিবিআই কোনও ‘অ্যারেস্ট মেমো’ দেখায়নি। ফলে বিষয়টি গ্রেফতার না আটক না শুধুমাত্র জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তা নিয়ে তা নিয়ে জল্পনা চলতে থাকে। শেষ পর্যন্ত বেলায় তাঁর অ্যারেস্ট মেমো দেখানো হয়।

এদিন যখন আসানসোলের বিশেষ আদালতে অনুব্রতকে নিয়ে যাওয়া হয় তখন সেখানে বিক্ষোভ দেখান বাম এবং বিজেপি কর্মী-সমর্থকরা। অনুব্রতকে দেখা মাত্রই ‘চোর চোর’ বলে বিদ্রুপ শুরু হয়। ‘গরু চোর’ বলে বিদ্রুপও শোনা যায়। বেশ কয়েক জন অনুব্রতকে লক্ষ্য করে জুতো দেখান।


You might also like!