First page 3 months ago (4)

Anubrata Mondal on Sukanya issue : মেয়ের পাশ না করে শিক্ষকতার অভিযোগ অস্বীকার অনুব্রতের

Anubrata denied of teaching without passing her daughter

 

কলকাতা, ১৮ আগস্ট : “মেয়ের পাশ করা আছে, সার্টিফিকেট আছে'’। টেট না দিয়ে সুকন্যার চাকরি পাওয়া বিতর্কে মুখ খুললেন অনুব্রত মন্ডল। বৃহস্পতিবার তিনি বললেন মেয়েকে নিয়ে চিন্তিত নন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে এদিন নিয়ে যাওয়া হয় কমান্ড হাসপাতালে। নিজাম প্যালস থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের প্রশ্ন উত্তর দেন অনুব্রত। তাঁর মেয়ের চাকরি নিয়ে প্রশ্ন করতেই তিনি আবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বললেন, 'কোর্ট বুঝবে, আপনি কে হরিদাস পাল?' আগের দিন বুম কার্যত ধাক্কা মেরে সরিয়ে দিতে দেখা গিয়েছিল অনুব্রতকে। বৃহস্পতিবার ফের একবার সেই মেজাজই দেখা গেল অভিযুক্ত নেতার।

গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আপাতত সিবিআই হেফাজতে রয়েছেন তিনি। এবার প্রশ্ন উঠেছে অনুব্রতর মেয়ের চাকরি নিয়ে। তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল সহ অনুব্রত ঘনিষ্ঠ ৬ জনকে তলব করেছে হাইকোর্ট। অনুব্রত অবশ্য দাবি করেন, “তলব নয় সার্টিফিকেট জমা দিতে বলেছে।“ ইতিমধ্যেই অনুব্রতর পাশে দাঁড়িয়েছেন তাঁর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নিয়েও আগেও খুশির কথা জানিয়েছিলেন অনুব্রত। এবার প্রতিক্রিয়া দিলেন তিনি। বললেন, ‘দিদি তো ঠিকই বলেছেন, পাশে দাঁড়াবেন না? অন্যায় কি বলেছেন?’ শরীর কেমন রয়েছে? এই প্রশ্নেরও উত্তর দেন তিনি। বলেন, 'শরীরটা ইদানিং খারাপ যাচ্ছে।'

You might also like!