Festival and celebrations

2 weeks ago

Bhaifota Gift: এই ভাইফোঁটায় গিফট করতে পারেন এই জিনিসগুলি!

Bhaifota Gift (File Picture)
Bhaifota Gift (File Picture)

 

অ্যাকশন ক্যামেরা: বর্তমানে অনেকেই ভিডিও তৈরিকেই কেরিয়ার করার প্ল্যান করছেন। তাঁদের জন্য অ্যাকশন ক্যামেরা অত্যন্ত প্রয়োজন। অথবা এমনিই কোথাও ঘুরতে গেলেও এই ক্যামেরা সঙ্গে থাকলে মুহূর্তকে বন্দি করে ফেলা হয়ে যায় আরও সহজ। সেই কথা মাথায় রেখে ভাইফোঁটায় ভাইকে উপহার দিতে পারেন অ্যাকশন ক্যামেরা। যদি বাজেট একটু বেশি থাকে সেক্ষেত্রে কিনে ফেলতে পারেন লেটেস্ট মডেলের Go Pro। এই উপহার পেলে ভাই খুশি হবেই।

রিং লাইট ও মাইক: বর্তমান প্রজন্মের অধিকাংশই সোশাল মিডিয়ায় মজে। রিল, শর্টস নিয়ে মেতে থাকেন অনেকেই। কেউ কেউ আবার এগুলো থেকে অর্থ উপার্জনও করে। এই ভিডিও তৈরির জন্য রিং লাইন ও মাইক্রোফোনের গুরুত্ব অপরিসীম। তাই আপনার ভাই যদি ভিডিও তৈরিতে আগ্রহী হয়ে থাকে তাহলে রিং লাইট বা মাইক্রোফোন তাঁর জন্য আদর্শ উপহার।

হেডফোন বা ইয়ার বাড: ফোনের পাশাপাশি এখন হেডফোন ছাড়াও এক মুহূর্ত চলা দায়। তবে এখন নেকব্যান্ডের থেকেও বেশি পছন্দের ওয়ারেলস ইয়ারবাড বা হেডফোন। বাজারে হাজার একটা হেডফোন রয়েছে। যে কোনও একটি ভাইকে উপহার দিতেই পারেন আপনি।

আইফোন ১৪: এবারের ভাইফোঁটায় ভাইয়ের জন্যে বিশেষ উপহার প্ল্যান করেছেন? সেক্ষেত্রে ভাইয়ের হাতে তুলে দিতেই পারেন সদ্য বাজারে আসা আইফোন ১৪। বর্তমানে ই-কমার্স সাইটগুলোতে চলছে আকর্ষণীয় অফার। ফলে তুলনামূলক সস্তায় পেয়ে যেতে পারেন আইফোন ১৪। ফলে পকেটও বাঁচবে, খুশি হবে ভাইও।

You might also like!