Entertainment

2 weeks ago

Tripti Dimri And Vicky Kaushal :শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল,ভিকির সঙ্গে অন্তরঙ্গ তৃপ্তি, ক্যাটরিনার জন্য চিন্তায় ভক্তরা!

Tripti Dimri And Vicky Kaushal ,Katrina Kaif
Tripti Dimri And Vicky Kaushal ,Katrina Kaif

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃগত বছর ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির পর থেকেই চর্চায় তরুণ বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। সিনেমাটিতে অভিনেত্রীর বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অন্তর্জালে বিস্তর চর্চা হয়েছিল। এর মধ্যেই তৃপ্তি নতুন করে আলোচনায় ‘ব্যাড নিউজ’ সিনেমার একটি গানের স্থিরচিত্র পোস্ট করে।সেখানে সহ-অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তাঁকে আবেদনময়ী ভঙ্গিতে দেখা গেছে। মজা করে অনেক ভক্ত মন্তব্য করেছেন, ছবিটি দেখে ভিকির স্ত্রী ক্যাটরিনা কাইফের প্রতিক্রিয়া কী হতে পারে!

খুব শীঘ্রই ভিকি ও তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ়’ ছবিতে। সেই ছবির ‘জান‌ম’ গানটির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পড়ে গেল। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত ভিকি আর স্বল্পবসনা তৃপ্তির রসায়ন নজর কেড়েছে নেটপাড়ার। পাশপাশি, এমন উষ্ণতায় মাখা ভিডিয়ো দেখে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার, কিংবা কোথায় আছেন অভিনেত্রী, সেটা জানতেই ব্যাকুল নেটাগরিকেরা। কেউ লিখেছেন, ‘‘ক্যাটরিনা, আপনি সহ্য করছেন কী ভাবে?’’ কেউ আবার লিখেছেন, ‘‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’’ কেউ লিখেছেন, ‘‘ক্যাটরিনার কাছে মার খাচ্ছেন না কেন?’’

অবশ্য গত বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে ক্যাটরিনা। নিজের কোনও ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। শেষ নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের সঙ্গীতের অনুষ্ঠানেও দেখা যায়নি তাঁকে। যদিও অনন্ত-রাধিকার সঙ্গীতে ক্যাটরিনার অনুপস্থিতি বুঝতে দেননি ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানে নাচতে দেখা গিয়েছে ভিকিকে। একা ভিকিকে দেখে ক্যাটরিনার খোঁজ করেন আলোকচিত্রীরা। তবে, সদুত্তর কিছু মেলেনি।

বেশ কয়েক মাস ধরেই জল্পনা, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে, তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে তাঁকে দেখে ছবিশিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।


You might also like!