Entertainment

1 year ago

Urfi with her new Avtar : উরফির নতুন হ্যাক! নিমেষেই টি-সার্ট বদলে গেল হট ড্রেসে

Urfi Javed
Urfi Javed

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ উরফি মানেই ধামাকা! উরফি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট! উরফি মানেই বিতর্ক। তবে এবার উরফি সোশাল প্ল্যাটফর্মে এমন এক হ্যাক দেখালেন যা নিমেষে সাদামাটা টিসার্টের হুলিয়া বদলে মুহুর্তে বানিয়ে দিলেন একপিস হালফিলে সেলেব ফিল লাইক হট ড্রেসে। 

সমাজ মাধ্যমে উরফির ভিডিয়ো আর তা ভাইরাল হবে না এমন তো হতেই পারেনা। ভিডিয়ো পোস্ট হতে না হতেই নিশেষে ভাইরাল হয়ে গেল সেই ভিডিয়ো। 

ভিডিয়োটি তে দেখা যাচ্ছে উরফি আকাশী নীলাভ একটি টিসার্ট পড়ে আছেন হাতে রয়েছে একটি  কাঁচি। চুলবুলি বাবলি উরফি ক্যামেরার সামনে স্ব মহিমায় নিজের বিনদাস মেজাজে ধরা দিয়েছেন  তিনি। এরপরই আসে  ট্যুইস্ট নিমেষে সেই আকাশী নীলাভ  টি-সার্ট বদলে যায় ওয়ান পিস হট ড্রেসে। ড্রেসের উপরিভাগ সরু স্ট্রাপের বিকিনি প্যাটার্নের এবং ড্রেসের দৈর্ঘ শেষ হয়েছে  হাঁটুর বেশ কিছুটা উপরেই, এর সাথে উরফি ম্যাচ করেছেন একই রঙের লং  দস্তানা দিয়ে । সব মিলিয়ে আবার ও হিট উরফি জাভেদ। 

তবে এবারও সমালোচকদের বক্র মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে, কিন্তু তাতে বিশেষ ফারাক পড়ে না উরফির। শত সমালোচনার পর ও উরফি আছেন উরফিতেই। আশা করি তিনি তার আতরঙ্গী ফ্যাশন সেন্স নিয়ে বারবারই ফিরবেন সমাজ মাধ্যমে। ট্রোল ও হবেন বারবার তবে বলিউডি পেজ থ্রি তে সেলেব দের মধ্যে একটি প্রবাদ খুবই জনপ্রিয় -" Any Publicity is a Good Publicity" উরফির জন্য ও বোধ হয় এই প্রবাদটি দারুন ভাবে প্রযোজ্য এবং কার্যকারী। 

You might also like!