Entertainment

1 week ago

Varun-Natasha:দুই থেকে তিন হলেন বরুণ-নাতাশা

Varun Dhawan and Natasha Dalal
Varun Dhawan and Natasha Dalal

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃখুশির জোয়ার বইছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের ঘরে। বিয়ের তিন বছর পর দুই থেকে তিন হলেন এই দম্পতি।

গতকাল সন্ধ্যায় কন্যাসন্তানের আগমন ঘটেছে। ঘরে নাতনি আসার সুখবরটি দিলেন দাদা বলিউডের বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান। ভারতীয় গণমাধ্যম বলছে, সুস্থ আছেন মা-মেয়ে।সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দনবার্তা পাচ্ছে ধাওয়ান পরিবার।সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে নাতাশাকে নিয়ে যায় পরিবার। তখনই সেখানে ভিড় করেন পাপারাজ্জিরা।

পুত্র নাকি কন্যার মা-বাবা হবেন নাতাশা-বরুণ, তা নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে যায়। পরে নাতনি এসেছে বলে জানান দাদা ডেভিড ধাওয়ান। তিনি খুব খুশি। যদিও এখনো আনুষ্ঠানিকভাবে এই খবর দেননি দম্পতি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মা-বাবা হচ্ছেন বলে জানান বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে ভক্তদের মন কেড়ে নিয়েছিলেন বরুণ। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময় নানা আদুরে মুহূর্তের ছবি দিয়েছেন দম্পতি। আর তাঁদের ছবি ভরে উঠেছে শুভেচ্ছাবার্তায়। এমনকি মহাধুমধামে নাতাশার সাধ অনুষ্ঠানও হয়েছিল। সেই ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছিলেন হবু মা–বাবা।

২০২১ সালে দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বরুণ ধাওয়ান। যদিও শুরুতে এই সম্পর্কে রাজি ছিলেন না নাতাশা। বরুণ নিজেই বলেছিলেন এক সাক্ষাৎকারে। নায়ককে নাকি চারবার না বলেন নাতাশা। যদিও হাল ছাড়েননি বরুণ। বাকি ইতিহাস সবারই জানা। বছর তিনেক আগে আরব সাগর উপকূলবর্তী অলিবাগের একটি রিসোর্টে বিয়ে করেন এই জুটি।


You might also like!