Entertainment

2 weeks ago

Tele Serial Neem Phuler Madhu : দুর্ঘটনায় স্মৃতি হারাল পর্ণা, শুরু হচ্ছে সেকেন্ড ইনিংস, প্রকাশ্যে প্রোমো

Tele Serial Neem Phuler Madhu
Tele Serial Neem Phuler Madhu

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ'নিম ফুলের মধু' ধারাবাহিকে বড় টুইস্ট । বড় বিপদে পড়তে চলেছে পর্ণা । দুর্ঘটনার জেরে এবার স্মৃতি হারিয়ে ফেলবে দত্ত বাড়ির ছোট নাতবউ । সম্প্রতি, ধারাবাহিকের প্রোমোতে সেই ইঙ্গিত মিলল । প্রোমোতে দেখা গেল, কলেজের জীবনে ফিরে গিয়েছে পর্ণা । আর তাঁর স্মৃতি ফিরিয়ে আনতে মরিয়া সৃজন । নতুন করে আবার প্রেমে পড়বেন তারা, শুরু হবে নতুন গল্প,শুরু হবে পর্ণার সেকেন্ড ইনিংস । যা দেখার জন্য বেশ উৎসাহী দর্শকরা ।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, চিকিৎসক সৃজনকে জানাচ্ছেন, আলোকপর্ণার গত ১০ বছরের স্মৃতি নষ্ট হয়ে গিয়েছে । পর্ণা ফিরে গিয়েছে কলেজ জীবনে । নতুন করে আবার সৃজনের প্রেমে পড়বে পর্ণা । তাকে বিয়ের প্রস্তাবও দিতে দেখা যায় । কিন্তু পর্ণা জানিয়ে দেয়, সৃজনের পরিবারকে দেখার পর সে বিয়ের সিদ্ধান্ত নেবে । প্রোমোতে একটা বিষয় স্পষ্ট, স্মৃতি হারালেও, মাথার তারটা আবারও তার কাটবে দত্ত বাড়িতে এসে । পর্ণার স্মৃতি ফেরাতে ধারাবাহিকে আর কী কী দেখানো হবে,তার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরাও ।

টিআরপিতে তালিকায় গত কয়েক সপ্তাহ ধরে টপার নিম ফুলের মধু । ধারাবাহিকে একের পর এক টুইস্ট পর্ণা-সৃজনদের ভালই পয়েন্ট দিচ্ছে । প্রতিদিন রাত আটটায় জি বাংলায় সম্প্রচারিত হয় ধারাবাহিকটি ।

You might also like!