Entertainment

3 weeks ago

Subhashree Ganguly:উত্তরবঙ্গ থেকে ফিরেই ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন শুভশ্রী,প্রকাশ্যে আনলেন ইয়ালিনিকেও

Subhashree Ganguly
Subhashree Ganguly

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বাবলি-র শুটিংয়ে ব্যস্ত শুভশ্রী । সম্প্রতি রাজ ও গোটা টিমের সঙ্গে উত্তবরঙ্গ উড়ে গিয়েছিলেন নায়িকা । কিন্তু মনে পড়েছিল ইউভান ও ইয়ালিনির কাছেই । তাই উত্তরবঙ্গ থেকে ফিরেই ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটালেন শুভশ্রী । একইসঙ্গে বাড়ি ফিরেই অনুরাগীদের চমক দিলেন নায়িকা । দুই মাস পর মেয়ে ইয়ালিনিকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী।

গত বছর নভেম্বর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় । চক্রবর্তী পরিবারে লক্ষ্মীর আগমন হয়েছে । দিন কয়েক আগে ইয়ালিনিকে কোলে নিয়ে রাজের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী । তবে, সেখানে ইয়ালিনিকে দেখা যায়নি । তবে, এবার রাজকন্যের সামান্য ঝলক মিলল । মঙ্গলবার রাতে ইউভান আর ইয়ালিনির সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী । সেখানেই দেখা যায়, পা ছুড়ে খেলা করছে ইয়ালিনি । ব্যস এই টুকুই । এখনও মেয়ের মুখ দেখালেন না শুভশ্রী ।

বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে ‘বাবলি’ আনছেন রাজ। ছবিতে ‘বাবলি’ শুভশ্রী, তাঁর বিপরীতে আবির চট্টোপাধ্যায় । গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনীকে । ছবির শুটিং শুরু হয়েছে ইতিমধ্যেই । সদ্য উত্তরবঙ্গে শুটিং সেরেছে গোটা টিম ।জানা গিয়েছে চলতি বছরেই মুক্তি পাবে 'বাবলি'।


You might also like!