Entertainment

3 weeks ago

Lok Sabha Election 2024: শ্বেতবস্ত্র পরেই নির্বাচনে সামিল তারকারা! ভোটেও কি ফ্যাশনই শেষ কথা?

Stars participating in the election after wearing white clothes!
Stars participating in the election after wearing white clothes!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সোমবার ছিল পঞ্চম দফার ভোট। তাতেই শামিল হয়েছিল বলিউড। গ্ল্যামারের প্রাসাদ ছেড়ে ভোটকেন্দ্রে গিয়েই ভোট দিয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোনরা। আর বেশিরভাগ তারকার পরনেই ছিল সাদা পোশাক।

সোমবার সকালে মুম্বইয়ের আবহাওয়া বেশ রোদ ঝলমলেই ছিল। সাতসকালেই ভোট দিতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। ‘অ্যানিম্যাল’-এর হিংস্রতা ত্যাগ করে তিনি এখন বলিউডের ‘রামচন্দ্র’। ডেনিমের উপর সাদা শার্ট পরেই এসেছিলেন ভোট দিতে। করিনা কাপুর আবার নবাবের বেগম। তাঁর পরনে দেখা যায় সাদা কুর্তা।

সোমবারের ভোটের অন্যতম আকর্ষণ ছিলেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবার বলিউডের ‘মস্তানি’র বেবি বাম্প দেখা যায়। সাদা শার্ট পরেই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ভোটকেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী। সকাল সকাল সেরে ফেলেন মতদান পর্ব।

বচ্চন পরিবারে যতই অশান্তি গুঞ্জন থাক, অমিতাভ-জয়া-ঐশ্বর্য, তিনজনের পোশাকেই ছিল সাদা রঙের প্রাধান্য। বিগ বি সাদা পাঞ্জাবির উপর পরেছিলেন হাফ জ্যাকেট। আর জয়া বচ্চনের পরনে ছিল সালোয়ার। বউমা ঐশ্বর্য ভাঙা হাত নিয়ে একাই ভোট দিতে গিয়েছিলেন। পরনে ছিল সাদা শার্ট। তবে এদিন অভিষেকের দেখা মেলেনি।

কপালে সিঁদুর নিয়ে ব্যক্তিগত সহকারীর সঙ্গে মুম্বইতে ভোট দিতে গিয়েছিলেন বলিউডের ‘এভারগ্রিন বিউটি’ রেখা। বিদ্যা বালান, কিয়ারা আডবাণী থেকে শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, জাভেদ আখতার, শাবানা আজমি, বরুণ ধাওয়ান, সকলেই সাদার আভিজাত্য বজায় রেখেছেন।



You might also like!