Entertainment 3 months ago (34)

Stable Raju Srivastava : স্থিতিশীল রাজু শ্রীবাস্তব, ব্রেন ডেথের গুজব ওড়ালেন অভিনেতার স্ত্রী

Stable Raju Srivastava actor wife brain death rumours

 

নয়াদিল্লি, ১৯ আগস্ট  : কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তবের কোনো ‘ব্রেন ডেথ’ হয়নি। তাঁর অবস্থা এখন স্থিতিশীল রয়েছে । গুজব উড়িয়ে এমনটাই জানালেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার স্ত্রী।

বৃহস্পতিবার আচমকাই চারিদিকে রটে যায়, চিকিৎসকরা জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্ত কে ‘ব্রেন ডেথ’ ঘোষণা করেছেন। কিন্তু এই ঘটনার কয়েক ঘণ্টা পরেই রাজুর স্ত্রী জানান, এখন তাঁর অবস্থা স্থিতিশীল, কোনও ব্রেন ডেথ হয়নি তাঁর। তাঁকে সুস্থ করার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট নয়াদিল্লির এক জিমখানাতেই আচমকা শরীরচর্চার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন, জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। তৎক্ষণাৎ তাঁকে দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই দিনই তাঁর এনজিওপ্লাস্টি করা হয়। রাজুর স্ত্রী জানিয়েছেন, “রাজুজির অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকরা দিনরাত এক করে যথাসম্ভব চেষ্টা করছেন তাঁকে সুস্থ করে তোলার। চিকিৎসকদের প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে। রাজুজিও একজন লড়াকু মনোভাবাপন্ন ব্যক্তি। আমি নিশ্চিত এই যুদ্ধ জয় করবেন উনি। মৃত্যুর সঙ্গে যুদ্ধ জেতার পর উনি আবারও ফিরে আসবেন। আবারও আপনাদের সকলকে হাসাবেন। আমাদের কাছে প্রচুর শুভেচ্ছা বার্তা আসছে। অনেকে আশীর্বাদ করছেন। প্রার্থনা করছেন ওঁর জন্য। অনেকে আবার পুজো করছেন। এত মানুষের শুভ কামনা বিফলে যেতে পারে না। আমরা ইতিবাচক। তাছাড়া চিকিৎসকরাও যথাসাধ্য চেষ্টা করছেন। ওঁরা ভগবানের আরও এক রূপ। আমি নিশ্চিত ওঁরা রাজুজিকে ফিরিয়ে আনবেন।”

You might also like!