Entertainment

1 week ago

Sourav Ganguly : ডোনা-র চরিত্রে অভিনয় করবেন কে ? বড় আপডেট দিলেন সৌরভ নিজেই

Sourav Gangopadhyay
Sourav Gangopadhyay

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে বহুদিন ধরে চর্চা চলছে বলিপাড়ায় । মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনার শেষ ছিল না । প্রথমে রণবীর কাপুরের নাম সামনে আসে । তবে, শেষপর্যন্ত সৌরভের চরিত্রে আয়ুষ্মান খুরানাকেই বেছে নিয়েছেন নির্মাতারা । কিন্তু,সৌরভ পত্নী ডোনার ভূমিকায় অভিনয় করবেন কে ? যা নিয়ে চলছে বিস্তর আলোচনা । এবার সেই নিয়ে বড় আপডেট দিলেন খোদ সৌরভ । বলিউডের কোন অভিনেত্রীকে ডোনার চরিত্রে বেছে নিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক ।

সম্প্রতি শহরের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৌরভ । তাঁকে প্রশ্ন করা হয়, ডোনার চরিত্রে কাকে দেখা যাবে ?সৌরভ জানান,এখনও ডোনার চরিত্রে কাউকে চূড়ান্ত করা হয়নি । সৌরভ বলেন, "সানা আমাকে বলেছে তৃপ্তি দিমরির কথা। ওর খুব পছন্দ। ওই আমাকে প্রথম দেখিয়ে বলে মায়ের চরিত্রে ভাল মানাবে।" যদিও আয়ুষ্মানের বিপরীতে তৃপ্তিকেই দেখা যাচ্ছে কিনা তা কিন্তু নিশ্চিত করেননি সৌরভ। বরং জল্পনা জিইয়ে রেখেছেন তিনি ।

সৌরভের মতো আয়ুষ্মান নিজেও একজন বাঁ-হাতি ব্যাটসমান । নির্মাতাদের বিশ্বাস সৌরভের বায়োপিকের জন্য তিনিই আদর্শ । জানা গিয়েছে, শুট শুরু করার আগে আয়ুষ্মান কয়েক মাস ক্রিকেটের প্রশিক্ষণ নেবেন ।


You might also like!