Entertainment

3 weeks ago

Subhashree-Yuvaan: ইউভানকে নিয়ে খেলতে ব্যাস্ত শুভশ্রী! ফ্রেঞ্চ ফ্রাই বদলে গেল ড্রাকুলার দাঁতে

Subhashree is playing with Yuvaan (File Picture)
Subhashree is playing with Yuvaan (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বাবলি-র শ্যুটে গত কয়েকদিন ধরে ব্যস্ত ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই ছোটছোট ছেলেমেয়েকে ফেলেই কাজে বেড়িয়ে পড়তে হয়েছিল তাঁকে। তবে ফিরেই ইউভানকে সঙ্গে নিয়ে গেলেন প্লে ডেটে। ক্যাপশনে একটি রিল ভিডিয়ো শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘শুধু তুমি আর আমি’,। আর সেখানে চমক হিসাবে দেখা যাচ্ছে ছেলের সঙ্গে বসে ফ্রেঞ্চ ফ্রাই খাচ্ছেন শুভশ্রী। আর ছোট্ট ইউভানের জন্য আলু ভাজাগুলোকেই বানিয়ে নিয়েছেন ‘ড্রাকুলার দাঁত’। খোশমেজাজে পাওয়া গেল ইউভানকে।

কমলা রঙের একটি জ্যাকেট ছিল শুভশ্রীর গায়ে। পরেছিলেন নীল টিশার্ট। আর কালো সোয়েটার ও নীল জিন্স পরেছিল ইউভান।

শুভশ্রীর এই পোস্টের কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘কী মিষ্টি কী মিষ্টি! দেখে দেখেও মন ভরছে না’। অপরজন লিখলেন, ‘খুব সুন্দর তোমাদের বন্ডিং। এবার ইয়ালিনির ছবিও দেখতে যাই।’ তৃতীয়জনের মন্তব্য, ‘যত দেখো, মন ভরবে না’।

নভেম্বর মাসেই জন্ম হয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় সন্তান ইয়ালিনির। রাজ চক্রবর্তীকে বিয়ে করেন শুভশ্রী ২০১৮ সালে। এরপর ২০২০ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান ইউভানের।

জানুয়ারি মসেই বাবলির ঘোষণা করেছিলেন রাজ। জানা যায়, বাবলি-তে নাম ভূমিকায় শুভশ্রী, আর রোম্যান্স করবেন তিনি আবির চট্টোপাধ্যায়কে। শুভ মহরতে রাজ-বাবলি-শুভশ্রীর সঙ্গে দেখা মিলেছিল সৌরসেনী মৈত্রেরও।

বুদ্ধদেব গুহর এই সিনেমা বরাবরই জনপ্রিয় পাঠকদের মধ্যে। রাজকেও বলতে শোনা গিয়েছিল, পরিচালনা শুরু করার পর থেকেই তাঁর স্বপ্ন ছিল বাবলি-কে পর্দায় নিয়ে আসার। তখন যদিও টিভির জন্য বানাতেন টেলি ফিল্মস। তাই বাজেট কম থাকায় করা হয়নি বাবলি। তবে কথাতেই তো আছে, ইচ্ছে থাকলে উপায় হয়! নিজের সেই স্বপ্নই পূরণ করছেন পরিচালক রাজ। অভিরুপের চরিত্রে আছেন আবির চট্টোপাধ্যায় এবং ঝুমার চরিত্রে থাকবেন সৌরসেনী মৈত্র।

শুধু শুভশ্রী নন, রাজও কিন্তু দুই সন্তান অন্ত প্রাণ! ‘কাজ করলে পয়সা আসবে জানি। আমি পয়সার এত লোভীও নই। আমার সত্যি বেশি কিছু চাই না। ইউভান আর ইয়ালিনিকে নিয়েই থাকতে চাই। কাজ না থাকলে বিকেল সাড়ে ৬টা, ৭টার মধ্যে বাড়িতে ঢুকে যাই। এমনিতে সকালটা ওদের সঙ্গে কাটাই। রোজ সকালে চায়ের কাপ নিয়ে আড্ডা আয় আমার আর শুভশ্রীর। দ্বিতীয়বার বাবা হওয়ার পর তো মনে হচ্ছে আর কিচ্ছু চাই না। শুধু পরিবারকে খুশি রাখতে চাই।’, এক পডকাস্টে বলেছিলেন রাজ।

You might also like!