Entertainment

2 weeks ago

Shruti Das: মিমির সঙ্গে ডাইনি' সিরিজে শ্রুতি,টিটি পর্দায় জার্নি শুরু করেই নয়া চমক

Shruti Das
Shruti Das

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ টলিউডে একটু একটু করে নিজের জায়গা পাকা করে নিচ্ছেন অভিনেত্রী শ্রুতি দাস| ধারাবাহিক দিয়ে ইন্ড্রাস্ট্রিতে পা রাখা তাঁর, তাঁর বড়পর্দায় ডেব্যু হয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের একটি ছবির হাত ধরে| রাখি গুলজারের সঙ্গে ‘আমার বস’ ছবিতে দেখা যাবে তাঁকে| এবার তিনি পা রাখতে চলেছেন ওয়েব পর্দায়| নেপথ্যে ‘হইচই’এর সিরিজ ‘ডাইনি’|

মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ প্রসঙ্গে তিনি বলেন, "মিমি দি'র মতো সিনিয়র দরকার । অনেক গাইড করেছেন । কী সুন্দর ব্যবহার । ক'দিন আগে 'আমার বস'-এর শুটিংয়ে রাখি দি'র সান্নিধ্য পেয়েছি । তখনও সমৃদ্ধ হয়েছি ওঁর সঙ্গে কথা বলে, সময় কাটিয়ে । তবে, এখানে সীমিত সময়ের কাজ ছিল । তাই অতটা সময় পাওয়া যায়নি মিমি দি'র সঙ্গে । তবে, যতটুকু পেয়েছি তাতেই অনেক কাছাকাছি এসেছি ।"

জীবনের প্রথম ওয়েব সিরিজের জন্য কোনও অডিশন দিতে হয়নি শ্রুতিকে । বলা বাহুল্য, কাজই তাঁর আসল পরিচয় হয়ে গিয়েছে । থিয়েটার থেকে অভিনয়ের কেরিয়ার শুরু । নাচ, গান সবেতেই পারদর্শী শ্রুতি । 'ত্রিনয়নী' ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় যাত্রা শুরু । এরপর 'দেশের মাটি', 'রাঙা বউ'তেও নায়িকার ভূমিকায় শ্রুতিকে পেয়েছে দর্শক । শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের 'আমার বস' ছবিতেও তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ । এবার তাঁর অভিনীত 'ডাইনি' মুক্তির অপেক্ষায় দর্শক ।

You might also like!