Entertainment

1 week ago

Shilpa Shetty:সত্যবতী হয়ে ফিরছেন শিল্পা

Shilpa Shetty
Shilpa Shetty

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃঅনেক দিন ধরেই শিল্পা শেঠিকে অভিনেত্রী হিসেবে নিয়মিত পাওয়া যায় না। তিনি স্বাস্থ্যসচেতনতা নিয়ে ভিডিও বানান, রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করেন, সঞ্চালনা করেন; কিন্তু তাঁর অভিনয়ে ভক্তরা শিল্পাকে সেভাবে বড় পর্দায় পান না।

এবার শিল্পার ভক্তদের জন্য সুখবর। ক্যারিয়ারের শুরুতে দক্ষিণি সিনেমাতেও অভিনয় করেন শিল্পা। পরিচিতি পাওয়ার পর শুধু বলিউডেই থিতু হন অভিনেত্রী। কিন্তু এবার দীর্ঘ বিরতির পর আবারও দক্ষিণের সিনেমায় হাজির হচ্ছেন শিল্পা শেঠি।ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, দক্ষিণি ছবি ‘কে ডি: দ্য ডেভিল’ নামের একটি সিনেমায় পর্দায় ঝড় তুলতে চলেছেন এই অভিনেত্রী।

এরই মধ্যে শেষ হয়েছে প্রথম পর্বের শুটিং। এ ছাড়া আরও অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্তও। সিনেমাটি নির্মাণ করছেন প্রেম। শিল্পার চরিত্রের নাম সত্যবতী। সিনেমায় আরও অভিনয় করছেন ধ্রুব সারজা।

গত বছরের মার্চে সত্যবতীর প্রথম লুক প্রকাশিত হয়েছে। সেখানে শিল্পাকে একটি পুরোনো গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

তাঁর পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণি। চোখে পুরোনো আমলের পরিচিত সানগ্লাস। সত্তরের দশকে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। বড় বাজেটের সিনেমাটি চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাবে।

শুধু তা–ই নয়, শেষ দিনের শুটিং লোকেশন থেকে তাঁর একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যায়, শাড়ি-সিঁদুর আর লম্বা চুল, মঙ্গলসূত্র পরা শিল্পাকে। স্পটের সবার সঙ্গে শেষ দিনের আনন্দ-উল্লাসে মেতে উঠেছেন তিনি। সর্বশেষ সিনেমার কলাকুশলীদের সঙ্গে গ্রুপ ছবিতেও দেখা যায় শিল্পা শেঠিকে।

২০০৫ সালে ডি রাজেন্দ্র বাবু পরিচালিত কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমায় দেখা যায় শিল্পাকে। বর্তমানে বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে দক্ষিণের সিনেমা। সে কারণেই শিল্পার দক্ষিণের সিনেমায় অভিনয়কে সাধুবাদ জানাচ্ছেন ভক্তরা।


You might also like!