Entertainment

2 months ago

Sequel of 3 idiots movie : ৩ ইডিয়টস এর সিকুয়ালের জল্পনা উস্কে দিলেন কারিনা

3 idiots sequal
3 idiots sequal

 

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ব্লকবাস্টার সিনেমা 'থ্রি ইডিয়টস'-এর সিক্যুয়েলের সম্ভাবনার ইঙ্গিত দিয়েছেন। অভিনেত্রী, যিনি আমির খান এবং আর. মাধবনের সাথে ২০০৯  সালের ছবিতে অভিনয় করেছিলেন, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন যা সিনেমাটির একটি সম্ভাব্য সিক্যুয়েল সম্পর্কে ভক্তদের মধ্যে জল্পনা সৃষ্টি করেছে৷

তার পোস্টে, কারিনা '3 ইডিয়টস'-এর সেট থেকে আমির খান এবং আর. মাধবনের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, "বয়েজ...তো ভাইয়ো...জব সে দেখা হ্যায় #3ইডিয়টস হামেশা সে চাহা হ্যায় কি আপ তিনো ফির সাথ মে' হো!" (ভাইরা...যখন থেকে আমি #3 ইডিয়টস দেখেছি, আমি সবসময় আপনাদের তিনজনকে একসাথে দেখতে চাই!)

পোস্টটি অবিলম্বে ভাইরাল হয়ে যায় এবং ভক্তরা সিনেমাটির সম্ভাব্য সিক্যুয়েল সম্পর্কে জল্পনা শুরু করে। যদিও সিনেমার নির্মাতাদের কাছ থেকে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি, পোস্টটি অবশ্যই ছবিটির ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে।

'3 ইডিয়টস' একটি সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্র যা শিক্ষার বিষয়বস্তু এবং ব্যক্তিদের উপর এর প্রভাবকে অন্বেষণ করে। ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি এবং এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শারমন জোশি এবং বোমান ইরানি।

যদি সিক্যুয়েলের জল্পনা সত্য হয়ে যায়, তবে নির্মাতারা কীভাবে গল্পটিকে এগিয়ে নিয়ে যান  এবং মূল কাস্টদের মুভিতে তাদের ভূমিকা পুনরায় দেখাযাবে কিনা তা  আকর্ষণীয় বিষয়ে। তা সত্ত্বেও, '3 ইডিয়টস'-এর সিক্যুয়েলের সম্ভাবনাকে ঘিরে উত্তেজনা হল মুভিটির স্থায়ী জনপ্রিয়তা এবং প্রতিভাবান কাস্ট যা এটিকে এত সফল করেছে।

You might also like!