Entertainment

1 week ago

Salman Khan:বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন! প্রথম 'ক্রাশ'-এর কথা বলতে গিয়ে শৈশবে ফিরলেন সরমিন

Salman Khan And Sharmin Segal
Salman Khan And Sharmin Segal

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃনেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনসালির সিরিজ 'হিরামাণ্ডি'। এই সিরিজেই অভিনয় করেছেন সরমিন শেহগল, যিনি পরিচালক বনসালির পরিবারের সদস্য বলে পরিচিতি। সম্প্রতি সলমান খানকে নিয়ে তিনি এমন মন্তব্য করেছেন যা নেটাগরিকদের কাছে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সলমন নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন একসময়! পুরোটাই অবশ্য মজার ছলেই বলেছেন সরমিন। 

এক সংবাদমাধ্যমে সাক্ষাতকার দেওয়ার সময়ে সলমন খানের সঙ্গে তাঁর প্রথম আলাপ নিয়ে কিছু কথা বলেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান, সলমন তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সাক্ষাৎকারে সরমিনকে প্রশ্ন করা হয়েছিল তাঁর প্রথম 'সেলেব্রেটি ক্রাশ'কে নিয়ে। সেই প্রশ্নের উত্তরে সরমিন বলেন, যখন তাঁর ২-৩ বছর বয়স তখন তিনি প্রথম সলমন খানকে সামনে থেকে দেখেন। তিনিই তাঁর প্রথম 'সেলেব্রেটি ক্রাশ' বলে জানান সরমিন। 

'হিরামাণ্ডি' অভিনেত্রী যে সময়ের কথা বলছেন সেই সময়ে সলমন খান বনসালির সঙ্গে 'হাম দিল দে চুকে সনম' ছবির শ্যুটিং করছেন। সরমিনের কথায়, একদিন শ্যুটিং সেটে সলমনের সঙ্গে তাঁর দেখা হয়, তখন সলমন তাঁকে বিয়ের প্রস্তাব দেন! প্রশ্ন করেন, 'উইল ইউ ম্যারি মি?' জবাবে ২ বছরের ছোট্ট সরমিন 'না' বলেছিলেন। প্রসঙ্গত ২০২৩ সালে ব্যবসায়ী অমন মেহতাকে বিয়ে করেন সরমিন।  

মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চড্ডা অভিনীত 'হিরামাণ্ডি' সঞ্জয় লীলা বনসালির এতদিনের সবথেকে ব্যয়বহুল প্রজেক্ট। সেলেব্রেটি মহলে প্রশংসিত হলেও সাধারণ দর্শকের একটা বড় অংশ অবশ্য এই সিরিজ নিয়ে খুব একটা খুশি হতে পারেননি। বাকি সবার অভিনয় প্রশংসা পেলেও সবথেকে বেশি ট্রোলড হতে হয়েছে সরমিনকেই। এই কারণে তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলের কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন। 


You might also like!