Entertainment

3 weeks ago

Kim Ji Woon and Kim Soo Hyeon :‘কুইন অব টিয়ারস’ জুটির প্রেমের গুঞ্জন

Kim Ji Woon and Kim Soo Hyeon in the scene of 'Queen of Tears'
Kim Ji Woon and Kim Soo Hyeon in the scene of 'Queen of Tears'

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ আলোচিত কে ড্রামা ‘কুইন অব টিয়ারস’-এর জুটি অভিনেতা কিম সু হিয়োন ও অভিনেত্রী কিম জি উনের মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে।পর্দায় দুজনের রসায়ন উপভোগ করেছেন দর্শকেরা; এবার বাস্তবেও তাঁরা প্রেমে জড়িয়েছেন বলে খবর দিয়েছে জেটিবিসিসহ বেশ কয়েকটি কোরীয় সংবাদমাধ্যম।

তবে বিষয়টি নিয়ে দুজনই মুখে কুলুপ এঁটেছেন; কারও তরফ থেকে কোনো বিবৃতি দেওয়া যায়নি।এক প্রতিবেদনে কোরিয়া টাইমস লিখেছে, গতকাল মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে কিম সু হিয়োন এশিয়ার ট্যুরের চারটি ছবি পোস্ট করার পর গুঞ্জনটা ডালপালা মেলেছে। এর মধ্যে একটি ছবিতে মুঠোফোন হাতে সেলফি তুলতে দেখা গেছে তাঁকে।

কিম জি উনেরও একই ভঙ্গিতে তোলা একটি ছবি রয়েছে; দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘লাভস্টগ্রাম’ বলে দাবি করছেন দর্শকেরা। লাভস্টগ্রাম মানে হলো যুগলরা ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে একে অপরের প্রতি ভালোবাসা প্রদর্শন করেন।সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি নিয়ে বিস্তর চর্চার মধ্যে তিনটি ছবি মুছে ফেলেছেন কিম সু হিয়োন।

‘কুইন অব টিয়ারস’-এ দম্পতির চরিত্রে অভিনয় করেছেন কিম সু হিয়োন ও কিম জি উন। এর আগে এই আরেক অভিনেত্রী কিম সে রনের সঙ্গে কিম সু হিয়োনের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। তবে তাঁর এজেন্সি বিবৃতি দিয়ে জানিয়েছিল, সেটির কোনো সত্যতা ছিল না।

You might also like!