Entertainment

2 weeks ago

Shah Rukh Khan:সম্মান দিয়েই নারীর মন জয় করা যায়: শাহরুখ খান

Shah Rukh Khan
Shah Rukh Khan

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃসারা বিশ্বে শাহরুখ খানের ভক্ত রয়েছেন। তাঁর নারী ভক্তের সংখ্যা উপমহাদেশের সমকালীন যেকোনো তারকার চেয়ে বেশি। ৯ থেকে ৯০ শাহরুখের অনুরাগী। মুম্বাইয়ে শাহরুখের বাড়ির সামনে গেলে দেখা যায় সারাক্ষণ ভক্তরা ভিড় করছেন, যাঁদের মধ্যে নারীর সংখ্যাই বেশি। এমনকি বলিউডের নারী তারকারাও শাহরুখের অনুরাগী। শাহরুখ জানালেন নারীর মন জয় করার কথা।

শাহরুখ খান বলেন, ‘এটা ঠিক আমি জানি কীভাবে প্রেম করতে হয়। নারীরা আমায় কেন পছন্দ করেন, সেটিও আমি বুঝে গেছি। এর কারণ আছে। আমি ভালোবাসা আদায় করি। তাঁদের মন জয় করি, করতে পারি। এর মূলমন্ত্র, যেকোনো বয়সের নারীর সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাঁদের এত সম্মান দিই যে সবাই আমায় ভালোবেসে ফেলেন।’

শাহরুখ খানের সিনেমার শুটিংয়ে সহ-অভিনেত্রী কিংবা ছবির প্রচারেও দেখা গেছে তিনি নারীদের সম্মান করেন। নারী ভক্তদের সঙ্গেও তাঁর ব্যবহার চোখে পড়ার মতো।শাহরুখের ভাষ্য, ‘সারা জীবন আমি প্রচুর মানুষের সঙ্গে মিশেছি। মেয়েদের সঙ্গে গল্প করেছি। নেচেছি, কবিতা বলেছি, মজা করেছি এবং মজার মজার কথা বলেছি। তবে আমার প্রতি অনুরাগের কারণ এটি নয়। কিংবা আমার চেহারার জন্য তো নয়ই; বরং নারীদের সম্মান দিই, এই একটি কারণে যে তাঁরা আমায় পছন্দ করেন।’ শাহরুখের মতে, নারীরা শুধু সম্মানই পেতে চান, সম্মান পেলে তবেই নারীর সম্মান মেলে, ভালোবাসা মেলে।

শাহরুখ বলেন, ‘হতেই পারে তাঁদের জৈবিক চাহিদা রয়েছে। কিন্তু নারীরা পুরুষের কাছ থেকে সম্মানটা সবচেয়ে বেশি আশা করেন। আমি সেটাই দেওয়ার চেষ্টা করি।’

বিভিন্ন ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এখন প্রতি সিনেমায় নাকি দেড় শ কোটি রুপি পারিশ্রমিক নেন অভিনেতা। ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’—পরপর তিনটি সিনেমা দিয়ে গত বছরটা যেন নিজের করে নিয়েছেন শাহরুখ খান।


You might also like!