Entertainment

3 weeks ago

Ranveer-Deepika:ফুরফুরে মেজাজে রণবীর-দীপিকা, ছুটির আমেজে লাভবার্ড

Ranveer-Deepika
Ranveer-Deepika

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃবলিউডের লাভবার্ড রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর কিছুদিন পরই দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। সেই নিয়েই বর্তমানে ব্যস্ত নায়িকা। তবে হঠাৎ করেই এই জুটি ঘিরে গুঞ্জন, সম্পর্ক ভালো নেই দম্পতির। যার সূত্রপাত রণবীরের ইনস্টাগ্রাম থেকে। কারণ, নায়কের সোশ্যাল হ্যান্ডেলে নেই রণবীর-দীপিকার সেই হাইপ্রোফাইল বিয়ের ছবি। মুছে গেছে ২০২২-২৩ সালের আগের সব ছবি। এতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে তাঁদের সম্পর্ক নিয়ে। সবাই বলতে শুরু করেছেন, তাহলে কি ভালোবাসায় ফাটল ধরেছে নায়ক-নায়িকার। তবে এই গুঞ্জন যেমন দ্রুত শুরু হয়েছিল, শেষও হয়েছে তাঁর চাইতেও দ্রুতগতিতে।

দম্পতির সম্পর্ক নিয়ে বিশেষ এক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস। প্রতিবেদনে বলা হয়েছে, জুটির সম্পর্ক ভালো নেই—৭ মে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে গুঞ্জন। কারণ হিসেবে বলা হচ্ছিল, ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি মুছে দিয়েছেন রণবীর। তবে হিন্দুস্থান টাইমস এক্সক্লুসিভ প্রতিবেদনে জানিয়েছে, এই দাবি গুঞ্জন ছাড়া কিছুই নয়। তাঁদের সম্পর্ক ভাঙনের কোনো সত্যতাই নেই। তাঁরা এখনো ভালোবাসায় পরিপূর্ণ দম্পতি।

উল্টো মুম্বাইয়ের কোলাহল থেকে দূরে গিয়ে এখন ছুটি কাটাচ্ছেন রণবীর-দীপিকা। তাঁদের একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে, ছুটির মেজাজে দম্পতি। দীপিকা ট্যান রঙের পোশাক পরেছেন, অন্যদিকে রণবীর অল-হোয়াইট পোশাকে। এই ছবির মাধ্যমেই বিচ্ছেদের গুঞ্জনে একেবারে ছাই ঢেলে দিয়েছেন জুটি। আর ২০২২-২৩ সালের আগের সব ছবিই এমনিতেই মুছে দিতে চাইছিলেন নায়ক। তবে তাঁদের সাম্প্রতিক সময়ের সব ছবিই আছে রণবীরের ইনস্টাতে।

দম্পতির কাছের সূত্র জানায়, ‘তাঁদের দাম্পত্য জীবনে সমস্যা হয়েছে, এমন দাবির কোনো সত্যতা নেই। এটা ভিত্তিহীন। তাঁরা একসঙ্গে সুখী এবং নিজেদের শিডিউল থেকে সময় বের করে নিয়েছেন। যাতে তাঁরা একসঙ্গে কিছু ভালো সময় কাটাতে পারেন। শুধু তা-ই নয়, তাঁরা তাঁদের প্রথম সন্তানকে পৃথিবীতে স্বাগত জানাতে উচ্ছ্বসিত এবং জীবনের এই বিশেষ পর্যায়ের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন।’ যদিও জানা গেছে, ভারতের কোনো স্থানেই ছুটি কাটাচ্ছেন দম্পতি।


You might also like!