Entertainment

2 weeks ago

Ranbir-Deepika : দীপিকার সঙ্গে মনোমালিন্য ? আচমকা সোশ্যাল মিডিয়া থেকে বিয়ের ছবি মুছলেন রণবীর

Ranbir-Deepika
Ranbir-Deepika

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ 'মেট গালা'-র অন্যতম আকর্ষণ বলি ডিভা দীপিকা পাডুকোণ । ঐতিহ্য়বাহী ফ্যাশন প্যারেডের লাল কার্পেটে সৌন্দর্য্যের জাদু ছড়ান অভিনেত্রী । কিন্তু, চলতি বছর মেট গালা-তে দেখা গেল না দীপিকাকে । জানা গিয়েছে, দীপিকা নাকি রণবীরের সঙ্গে এই মুহূর্তে বেবিমুনে গিয়েছেন । সম্প্রতি, প্রকাশ্যে এসেছে 'রাম-লীলা'-র বোটে কাটানো মুহূর্ত । নতুন অতিথিকে স্বাগত জানাতে তৈরি বলিউডের পাওয়ার কাপল । কিন্তু, এসবের মধ্যেও হঠাৎ দীপিকার সঙ্গে বিচ্ছেদের জল্পনা বাড়ালেন রণবীর সিং । ব্যাপারখানা কী ?

দীপিকার সঙ্গে বিয়ের সমস্ত ছবি আচমকাই সোশ্যাল মিডিয়ার পাতা থেকে মুছে ফেলেছেন রণবীর সিং । যখন তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন, যখন তাঁদের জীবনে নতুন অধ্যায় জুড়তে চলেছে, ঠিক সেইসময়ই কি ছন্দপতন ? ৫ বছরের দাম্পত্য জীবনে কি ভাঙন ধরতে চলেছে ? যদিও এই বিষয়ে মুখ খোলেননি দীপিকা বা রণবীর কেউই ।

২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কেমোতে গাঁটছড়া বাঁধেন দীপিকা-রণবীর । ২০২৪ সালের ফেব্রুয়ারিতে সুখবর দেন দীপিকা । জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান । অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। এরপরই অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিংও করতে দেখা গিয়েছে তাঁকে । হবু মা-এর সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর জন্য শুটিং থেকে ছুটিও নিয়েছেন রণবীর ।


You might also like!