Entertainment

1 year ago

Pradip Mukherjee at Hospital : অসুস্থ বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়, রয়েছেন ভেন্টিলেশনে

Pradip Mukherjee illnesses today at Kolkata
Pradip Mukherjee illnesses today at Kolkata

 

কলকাতা,২৮ আগস্ট : গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়। ফুসফুসে সংক্রমণের পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত ৭৬ন বছর বয়সী অভিনেতা, এছাড়াও রক্তে বেড়েছে বিষক্রিয়া। অসুস্থতা বাড়াতেই রবিবার তাঁকে স্থানান্তর করা হয়েছে ভেন্টিলেশনে।

টলিপাড়ার অতি পরিচিত মুখ প্রদীপ । কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে তিনি । এই মুহূর্তে দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালের বেসরকারি বিভাগে চিকিৎসাধীন তিনি। তাকে চিকিৎসার জন্য রাখা হয়েছে ভেন্টিলেশনে । পরিচালক নির্মল চক্রবর্তীর ছবির শ্যুটিং করতে গিয়েই অসুস্থ প্রদীপ মুখোপাধ্যায় । ছবির শুটিংয়ের মাঝেই গুরুতর অসুস্থ হয়ে তাকে ভর্তি করা হয় নাগের বাজারের এক হাসপাতালে । কিন্তু সেখান থেকে তাকে রেফার করা হয় দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালে । রক্তে বিষক্রিয়ার পরিমাণ বেড়ে যাওয়ার অসুস্থ হয়ে পড়ে সে । নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে আপাতত ভেন্টিলেশনে অভিনেতা প্রদীপ ।

সত্যজিৎ রায় থেকে শুরু করে বুদ্ধদেব দাশগুপ্ত, অপর্ণা সেন, ঋতুপর্ণ ঘোষের ছবিতে অভিনয় করেছেন প্রদীপ মুখোপাধ্যায়। জন অরণ্য ছবিতে সোমনাথের চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেতা। ‘অশ্লীলতার দায়ে’, ‘সতী’, ‘পুরুষোত্তম’, ‘হিরের আংটি’-র মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রদীপের দুই সন্তান। ছেলে এবং মেয়ে দু’জনেই থাকেন দুবাইয়ে। মেয়ে রবিবার সকালে কলকাতায় এসেছেন। ছেলে আসবেন বিকেলে।

You might also like!