Entertainment

1 week ago

Sohini sarkar:১৮ই জুলাই ছ' বছরের ছোট শোভনের গলায় মালা দিচ্ছেন সোহিনী

Sohini sarkar
Sohini sarkar

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ এই মুহূর্তে টলিউডের ট্রেন্ডিং কাপল সোহিনী-শোভন। তবে শোভনের সঙ্গে প্রেম শুরুর আগে দীর্ঘদিন রণজয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। কিন্তু রণজয় এখন সোহিনীর জীবনের অতীত অধ্যায়, এখন নায়িকার জীবনে সবই শোভন। শোভনের সঙ্গে বিয়ে নিয়ে অবশেষে নীরবতা ভাঙলেন সোহিনী।টলিপাড়ার সূত্র বলছে, ইতিমধ্যেই নাকি রূপটান শিল্পী, শপিং থেকে ফটোগ্রাফার, প্রাথমিক পর্যায়ে সবই নাকি চূড়ান্ত। এর মাঝে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সেও ঘুরে এসেছেন অভিনেত্রী।

সোহিনী জানিয়েছিলেন, “বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।” সেইসময়ে অভিনেত্রী কিন্তু বিয়ের গুঞ্জনটা পুরোপুরি উড়িয়ে দেননি।বেশ কয়েক মাস আগে শোভন তাঁর সোশাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল সোহিনীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোভন। আর সেই ছবি পোস্ট করে, শোভন লিখলেন, ”শেষ সবকিছু তোমার জন্য তোলা রইল…”। তখন থেকেই এই দুজনকে নিয়ে নানা রটনা। নানা গুঞ্জন।

গত বছরই খবরে আসে রণজয় বিষ্ণুর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্কে ইতি টেনেছেন সোহিনী। অন্যদিকে, শোভন ও স্বস্তিকা দত্তর ব্রেকআপ! নিন্দুকরা কিন্তু এই সুযোগে দুইয়ে দুইয়ে চার করছেন। তার উপর সোশাল মিডিয়ায় শোভন ও সোহিনীর নানা পোস্ট। এবার বিয়ের ছবিতে এক ফ্রেমে শোভন ও সোহিনীকে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ভক্তরা।

You might also like!